বাংলাদেশি চলচ্চিত্রের নতুন মুখ শান্ত; সানি লিওনের সাথে আইটেম গানে

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: বাংলাদেশি চলচ্চিত্রে নতুন মুখ শান্ত। নতুন মুখ হলেও গত বৃহস্পতিবার থেকেই আলোচনার কেন্দ্রবিন্দু তিনি। অনেকেই তাকে চেনেন আবার চিনলেও সামান্য। সেই শান্তকে দেখা যাচ্ছে সানি লিওনের বিপরীতে আইটেম গানে। শাপলা মিডিয়া প্রযোজিত বিক্ষোভ চলচ্চিত্রের একিট পোস্টারে দেখা যায় শান্ত।

পোস্টারের লেখাও তেমন ভিন্ন ধর্মী- ‘আই নট অ্যা রোড, আই অ্যাম অ্যা স্টুডেন্ট। স্টপ অ্যাকসিডেন্ট।  শান্তর বিপরীতে বিক্ষোভ ছবিতে অভিনয় করছেন টালিগঞ্জের শ্রাবন্তী। পোস্টারে প্রকাশিত হয়েছে শান্তর চেহারা। রাগী ভঙ্গিতে ঘুরে তাকিয়েছেন শান্ত। সেটাকে রাগী না বলে ‘প্রোটেস্ট’ ও বলা যেতে পারে। জানা যায় চলতি মাসে মুম্বাইয়ে সানি লিওনের আইটেম গানের দৃশ্য ধারণ করা হয়।

শামিম রনি পরিচালিত বিক্ষোভ সিনেমায় অভিনয়ের জন্য কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী এখন বাংলাদেশে। তিনি ২৭ সেপ্টেম্বর পর্যন্ত শুটিং অংশ নেবেন। গাজীপুর-ঢাকা সহ বাংলাদেশের বিভিন্ন লোকেশনে দৃশ্য ধারণ করা হচ্ছে। পরিচালক শামিম রনি অভিনেতা শান্ত সম্পর্কে বলতে গিয়ে বলেন, ‘শান্ত ভালো পারফর্মার, ভালো করছেন তিনি। শান্ত রাজধানীর শান্তিনগরের হাবিবুবুল্লাহ বাহার কলেজে পড়ছেন।’

প্রসঙ্গত বিভিন্ন মিডিয়া শান্তর সম্পর্কে তথ্য নেওয়ার চেষ্টা করলেও সঠিক তথ্য নিশ্চিত করতে পারেননি। তার শিক্ষা অনেকে বলছেন ইন্টারমিডিয়েট আবার অনেকে বলছেন, ক্যামব্রিয়ান কলেজে ইন্টারমিডিয়েটে পড়েছেন হাবিবুল্লাহ বাহার কলেজে তিনি অনার্সে ভর্তি হয়েছে। এ বিষয়ে শান্তর কোনো বক্তব্য পাওয়া যায়নি। তবে শান্ত উত্তম আকাশের আরো একটি ছবিতে অভিনয় করেছেন। প্রেম চোর নামের এই ছবিটি এখনো প্রক্রিয়াধীন।

বেশ কিছুদিন ধরে বাংলাদেশ সিনেমার একটি রমরমা অবস্থা তৈরি হয়েছে। বাংলাদেশের বিভিন্ন সিনেমায় কলকাতার নামী নামী নায়িকাদের পাশাপাশি ভিন্ন ধারার অভিনেত্রীদের দেখা যাচ্ছে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...