ইউরোপ আমেরিকার জনপ্রিয় মডেল ওয়াফা লাদেনের ভাতিজি

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: ওসমা বিন লাদেন যার নাম শুনলেই মানুষ নড়ে চড়ে বসে। যুক্তরাষ্ট্রের সন্ত্রাসীর তালিকায় মোস্ট ওয়ান্টেড পারসন ছিলেন। আমেরিকার টুইন টাওয়ারে হামলার পর থেকেই বিশ্বজুড়ে আলোচনায় চলে আসেন লাদেন। ওসামা বিল লাদেন আলে কায়েদার প্রধান হিসাবে দায়িত্ব পালন করে। আল কায়েদার সন্ত্রাসি কর্মকান্ডে সমস্ত বিশ্বে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

সেই ওসামা বিন লাদেনের ভাইয়ের মেয়ে ইউরোপ আমেরিকায় জনপ্রিয় মডেল হিসাবে পরিচিত। কথাটায় আপনারা অবাক হলেও লাদেন যেখানে সবচেয়ে ঘৃনিত সেখানে জনপ্রিয় তার ভাইয়ের মেয়ে। বর্তমানে মার্কিন মুলুকের এক নম্বর মডেল ওয়াফা দুফোর। একের পর এক মার্কিন গ্ল্যামার হান্ট কাঁপিয়ে বেড়াচ্ছেন তিনি। মার্কিন একটি পত্রিকায় সদ্য প্রকাশ করা হয়েছে ওয়াফা দুফোরের আসল পরিচয়।

লাদেনের ভাইঝি হিসাবে পরিচয় দিতে ওয়াফা বিরক্ত নন। তবে তিনি মনে করেন যার কর্মফল সে ভোগ করবে। একজনের অপরাধের দায় অন্য কেউ নেবে না কখনোই। ৪৫ বয়সী মডেল ওয়াফা দুফোরের বাবার নাম ইসলাম বিন লাদেন। তার স্ত্রী সুইজারল্যান্ডের মেয়ে কারমেন বিন লাদেন।

বর্তমান মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পও তাকে পছন্দ করেন। তার সাথে দুবার দেখা হয়েছে ট্র্যাম্পের। যুক্তরাষ্ট্রের হট ও শীর্ষ মডেল হিসাবে বিবেচনা করা হয় ওয়াফাকে। একই পরিবারের দুইজন দুই মেরুর। বিন লাদেনের উগ্রপন্থি জীবনের একেবারে বিপরীত জগতের মানুষ তিনি। ওয়াফা দুফোর যুক্তরাষ্ট্রের রক স্টার।

আপনি এটাও পছন্দ করতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.