বাংলাদেশে ক্যাসিনো মালিকদের গ্রেফতারে অনেক চিত্রনায়িকাদের নাম উঠে আসছে

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: বাংলাদেশে দুর্নীতিবিরোধী অভিযানে ক্ষমতাসীন দলের নেতা কর্মীদের সাথে অনেক মন্ত্রী এমপিরা আতঙ্কিত হয়ে পড়েছেন। এ অভিযানে এরই মধ্যে অনেক রাঘব বোয়ালদের নাম বেরিয়ে আসার সাথে তারা ধরা পড়েছেন। এসব ক্যাসিনো মালিক টেন্ডারবাজদের নামের সাথে অনেক চিত্রনায়িকাদের নাম শোনা যাচ্ছে। জানা যায় এসব দুর্নীতিবাজরা তাদের কাজ হাসিলের জন্য চিত্রনায়িকাদের ব্যবহার করতেন।

বাতাসে বেশ কিছু চিত্রনায়িকার নাম শোনা গেলেও তাদের নাম প্রকাশ হয়নি কোথাও। বাংলা চলচ্চিত্রের অভিনেত্রী রত্না, মিষ্টি জান্নাত, রাহা তানহা খান ও শিরিন শীলার নাম অনেকেই বলছেন। এছাড়া বর্তমান প্রজন্মের কয়েকজন প্রভাবশালী নায়িকার নামও শোনা যাচ্ছে।

তবে বাতাসে ভেসে ভেড়ানো এসব খবরে ক্ষোভ প্রকাশ করেছেন চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। গণমাধ্যমে তিনি জানান ‘আমি কখনো এসব কাজের সঙ্গে জড়িত ছিলাম না। উদ্দেশ্যপ্রণোদিতভাবে আমার বিরুদ্ধে এসব রটানো হচ্ছে। যারা অভিযোগ করছেন যদি তারা প্রমাণ না দিতে পারেন তাহলে আমি অ্যাকশন নেবো। আইনের দ্বারস্থ হবো নিজের সম্মান নষ্ট হলে। জি কে শামীম নামের কাউকে আমি চিনি না, যা ছড়ানো হচ্ছে সম্পূর্ণ বানোয়াট গল্প।’

উল্লেখ্য খুলনায় জন্ম নেয়া এ চিত্রনায়িকা মিষ্টি জান্নাত চলচ্চিত্র জগতে বেশ সুনামের সাথে কাজ করছেন। চলচ্চিত্র নায়িকার পাশাপাশি প্রযোজনাও করছেন তিনি। মিষ্টি জান্নাত হেভেন মাল্টিমিডিয়া নামে একটি প্রযোজনা সংস্থা খুলেছেন।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...