সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

সুপ্রিম কোর্টের রায় পুনরায় বিবেচনা করতে আজ ফের বৈঠকে বসতে চলেছেন মুসলিম সংগঠন

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- আজ ফের বৈঠকে বসতে চলেছেন মুসলিম সংগঠন। অযোধ্যা মামলার রায়কে পুনরায় বিবেচনা করতে এই বৈঠক ডেকেছেন তারা। আজ থেকে ঠিক ৯ দিন আগে সুপ্রিম কোর্ট থেকে দীর্ঘদিন ধরে চলা অযোধ্যা মামলার চূড়ান্ত রায় ঘোষণা করা হয়েছে। কিন্তু এই রায় মুসলিমদের মনঃপূত না হওয়ায় তারা ফের বৈঠকে বসবেন আজ।

গত ৯ই নভেম্বর মহারাষ্ট্রে ঐতিহাসিক রায় দিয়েছিল সুপ্রিম কোর্ট। এই রায় অনুযায়ী হিন্দুদের রাম মন্দির গড়ে তোলার জন্য ২.৭৭ একর পরিমাণ জমি দেওয়া হয় এবং বলা হয় ৩ মাসের মধ্যে ট্রাস্ট গঠন করে দেখাতে হবে। অন্যদিকে মুসলিমদের মসজিদ তৈরির জন্য দেওয়া হয় ৫ একর পরিমাণ জমি।

কিন্তু এতে হিন্দুদের মধ্যে অসন্তোষ দেখা না দিলেও মুসলিমদের মধ্যে তীব্র অসন্তোষ দেখা দেয়। এই রায় নিয়ে তারা খুশি হননি বলে জানিয়েছেন দলের নেতা আসাদুদ্দিন ওয়াইসি। তিনি আরও বলেছেন যে, আমাদের কারোর দান লাগবেনা। আমাদের প্রধান লড়াই ছিল বাবরি মসজিদের ওপর অধিকার নিয়ে, চাইলে আমরা ফাঁকা জমিতেই মসজিদ গড়তে পারি’। তাই আজ লখনউতে এই রায় পুনরায় বিবেচনা করতে বৈঠকে বসতে চলেছেন সর্ব ভারতীয় মুসলিম পার্সোনাল ল বোর্ড। উপস্থিত থাকবেন মুসলিম দলের নেতা আসাদুদ্দিন ওয়াইসিও।

মন্তব্য
Loading...