পরিণীতি চোপড়ার সবচেয়ে আকর্ষনীয় তার কোমর

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: বলিউডের অভিনেত্রী পরিণীতি চোপড়া যাকে মিডিয়া কিছুতেই পিছু ছাড়ে না। কিছুদিন আগেই দিদি প্রিয়াঙ্কা চোপড়ার এঙ্গেজমেন্ট পার্টিতে গিয়ে ট্রোলের শিকার হয়েছিলেন নায়িকা। কারণ এত বড় অনুষ্ঠানে এক বছর পুরনো পোশাক পরেছিলেন পরিণীতি। পরবর্তীতে আবারও সেই পোশাক পরে অনুষ্ঠানে হাজির হওয়ায় তাও মিডিয়া ছাড়েনি। সে পোশাক থেকে তার শরীরের অনেক অংশ দেখা যাচ্ছিল বলে আলোচনা সাথে হাসির খোরাকও হন।

বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া তার মোহনীয় ভঙ্গিমার জন্য বেশ পরিচিত। তাকে সবাই মিষ্টি, আকর্ষণীয় অভিনেত্রী হিসেবেই চেনে। প্রাণবন্ত পরিণীতির দারুণ হাসি ভক্তকুলের মন ভালো করে দিতে যথেষ্ট। কিছুদিন আগে পিরিয়ডস নিয়ে কথা বলতে গিয়ে বলেন, ‘‘এটি মেয়েদের একটি স্বাভাবিক শারীরবৃত্তিয় প্রক্রিয়া। তাই নিয়ে এত লুকিয়ে রাখার কী আছে?’’

সম্প্রতি পরিণীতি চোপড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে তার সিনেমা ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ থেকে তার ফার্স্ট লুক শেয়ার করেছেন। এই সিনেমাকে এখন পর্যন্ত তার করা সিনেমাগুলোর মধ্যে ‘সবচেয়ে কঠিন’ বলেও উল্লেখ করেন তিনি। ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণের এক সাক্ষাৎকারে বলেন তার শরীরের সবচেয়ে আকর্ষণীয় অংশ তার কোমর।

প্রসঙ্গত অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়ার বোন এই পরিনীতি চোপড়া। বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও টেনিস তারকা সানিয়া মির্জার মধ্যে বন্ধুত্বের কথা কারও অজানা নয়। তাঁদের মধ্যে বন্ধুত্বের ছবি প্রায়শই ফুটে ওঠে সোশ্যাল মিডিয়ায়।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...