সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

বলিউডে পা রাখতে চলেছেন ভারতীয় ক্রিকেটের এই তারকা ক্রিকেটর

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- ক্রিকেটের সাথে সিনেমার সম্পর্ক যে শুরুর সময় থেকে তা সকলেই জানে। এই দুটি সাম্রাজ্যের জন্ম লগ্ন থেকে হয়ে উঠেছে একে ওপরের পরিপূরক।অজস্র উদাহরণ আছে যা বলে শেষ করা যাবে না।ক্রিকেটাররা বরাবরই সিনেমার সুন্দরীদের দিকে মজে। সে বিয়ে হোক কিংবা প্রেম সব কিছুতেই ক্রিকেট এবং বলিউডের যেন মেলবন্ধন। এই রকম সম্পর্কের আধুনিকতম সংস্করণ হল তরুণ এবং দুর্দান্ত ক্রিকেটার কে এল রাহুল এবং সুনীল শেঠীর কন্যা আথায়া শেঠীর।

কে এল রাহুলের বলিউডে অভিষেক হয়েছে গত বছর একটি পপুলার টক শো ” কফি উইথ করণ'” এ।সেই শো তে কোনও কারণে তিনি এবং আরেকজন ক্রিকেটার হার্দিক পাণ্ডিয়া জড়িয়ে পড়েছিলেন এক সমালোচনার মধ্যে।পড়ে অবশ্য তারা এই সমালোচনা থেকে বেড়িয়ে আসেন এবং ক্ষমা চেয়ে নেন।কিন্তু তাঁর সাথে বলিউডের সম্পর্ক শেষ হয়নি।কিছুদিন ধরেই তাঁর এবং সুনীলের কন্যার প্রেমের জল্পনা ঘনীভূত হয়েছিলো তাতে আগুন লাগালো সম্প্রতি তাঁদের একটি ভাইরাল হয়ে যাওয়া ছবি। তাতে দেখা যাচ্ছে দুজনে নিভৃতে সময় কাটাচ্ছেন এবং ডিনার সারছেন। এছাড়াও নায়িকার ২৭ তম জন্মদিনে কে এল রাহুল তাঁকে অভিনন্দন জানিয়ে একটি পোস্ট করেন এবং দুজনকে একসাথে জন্মদিন পালন করতে দেখা যায়।

এর আগে বিরাট কোহলি এবং আনুশকা শর্মার বিয়ে সারা বিশ্বে হইচই ফেলে দিয়েছিল।আরও অসংখ্য উদাহরণ রয়েছে এই রকম সম্পর্কের। এখন শুধু সময়ের অপেক্ষা। দেখা যাক শুধু প্রেমেই আটকে থাকে না এই সম্পর্ক বিয়ে অবধি গড়ায়।সুতরাং অন্যভাবে দেখতে গেলে রাহুল এই নায়িকার সাথে সম্পর্কের মাধ্যমে বলিউডে পা রাখছেন বলাই যায়।

মন্তব্য
Loading...