সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

বিবাহিত পুরুষদের জন্য সুখবর,কি সেটা, জেনে নিন

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- বিয়েটা কারোর কারোর জীবনে আশীর্বাদের মতো হয়ে দেখা দেয় আবার কারোর জীবনে দেখা দেয় অভিশাপের রূপ নিয়ে।বিবাহিত বেশীরভাগ পুরুষরাই তাদের বউ কে নিয়ে অনেক অভিযোগের পসরা সাজায়, তবে বর্তমানে এমন চাঞ্চল্যকর তথ্য বৈজ্ঞানিক গবেষণায় উঠে এসেছে যেটাতে বিবাহিত পুরুষদের কাছে তাদের স্ত্রী রা হয়ে উঠবে বাঁচার প্রধান রসদ।

হার্টের সমস্যা বর্তমানে দাবানলের মতো ছড়িয়ে পড়েছে সর্বত্র।প্রচণ্ড মানসিক চাপ, অসংযত জীবনযাপন এবং সাংসারিক সমস্যা প্রধান কারণ হয়ে দাঁড়াচ্ছে এই হার্টের সমস্যার। বিশেষ করে পুরুষরা এই সমস্যার প্রধান শিকার। তবে বিবাহিত পুরুষদের জন্য অত্যন্ত সুখবর, এই হার্টের সমস্যার সমাধান রয়েছে তাদের নিজেদের স্ত্রীদের কাছে। আমেরিকার এক গবেষণায় জানা যাচ্ছে যে বিবাহিত পুরুষরা তাদের স্ত্রী দের সাথে বেশী করে সময় কাটায় এবং কথা বলে তাদের হার্টঅ্যাটাক হবার সম্ভাবনা কমে যায় এবং হার্ট ভালো থাকে।

এই চাঞ্চল্যকর তথ্য সামনে আসতেই ডাক্তাররা যেন একটু স্বস্তির নিঃশ্বাস ফেলেছে।ওষূদের পরিবর্তে নিজেদের স্ত্রীরাই হয়ে উঠবে পরিত্রাণ। হৃদয়ও ভালো থাকবে এবং হৃদয়ের কাছাকাছি মানুষটাও ভালো থাকবে।

মন্তব্য
Loading...