গোপনে মোবাইল ফোনে স্নানের নগ্ন দৃশ্য রেকর্ডিং করায় লজ্জায় আত্মহত্যা করল ছাত্রী

0

চাঁদপুরের শাহরাস্তি উপজেলার উত্তর ইউনিয়নের উয়ারুক গ্রামের এক প্রবাসীর স্ত্রীর গোসলে দৃশ্য স্থানীয় এক বখাটে দেখে ফেলায় রাগ অভিমানে এক গৃহবধু আত্মহত্যা করেছেন। নিহত গৃহবধুর নাম জান্নাতুল নাঈম সুখী। সুখীর বয়স ২২ বছর। গত রোববার বিকেল সাড়ে চারটায়।

নিহত গৃহবধু জান্নাতুল নাঈম সুখী মৃত: ইউসুফ পাটোয়ারীর পুত্র তৌকির আহমেদ রনির স্ত্রী। রনি কর্মসূত্রে সৌদি আরবে রয়েছেন। এ বিষয়ে নিহতের শাশুড়ি একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্ত একই বাড়ির হারুন পাটোয়ারীর পুত্র মো: হাসান।

বিয়ের আগে রনি ও সুখী নিজেদের সম্মতিতে বিয়ে করেন। বিয়ের পর সুখী লেখাপড়া চালিয়ে আসছিলেন। বিয়ের এক মাসের মধ্যে জীবিকার জন্য রনি সৌদি আরবে পাড়ি জমান। এদিকে বখাটে হাসানের কু-দৃষ্টি পড়ে সুখীর দিকে।

সুখী যেখানে যেত হাসান তার চারপাশে থাকার চেষ্টা করত। ঈদের আগের দিন শাশুড়ি পারুল বেগম তার জাকে নিয়ে ঈদের কেনাকাটা করতে যান। সুখী সে সময়ে ঘরের পাশে গোসল খানায় গোসল করতে যান। হাসান গোসল খানার ফাক দিয়ে তার শরীর দেখতে পায়। একসময় বিষয়টি সুখী ঠিক পেয়ে যায়। নিজের ঘরে গিয়ে কান্নাকাটি করতে থাকে। হাসান মোবাইলের ছবি স্থানীয় বখাটেদের মাঝে ছড়িয়ে দেয়।

প্রবাসে স্বামী রনি বিষয়টি জানতে পেয়ে মনে করেন আসলে তার স্ত্রী খারাপ। মোবাইলে তিনি স্ত্রীর সাথে বিবাদে জড়িয়ে পড়েন। রনি বিষয়টি তার শ্বশুর বাড়িতে জানায়। এক পর্যায়ে সুখী আত্মহত্যা করে।

স্থানীয় থানার সূত্রে জানা যায় অভিযোগের ভিত্তিতে হাসানকে ধরার অভিযান চলছে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...