করোনা মোকাবিলায় শূন্য ব্যালেন্স অ্যাকাউন্ট এবং এটিএম(ATM) ট্রাঞ্জাকশান নিয়ে বিশাল ঘোষণা অর্থমন্ত্রীর

সাধারণ মানুষের সুবিধের জন্য এবারে শূন্য ব্যালেন্স অ্যাকাউন্ট এবং এটিএম(ATM) ট্রাঞ্জাকশান নিয়ে বিশাল ঘোষণা অর্থমন্ত্রীর।For the benefit of the common people, the finance minister has announced about a zero balance account and ATM transaction.

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ করোনা মোকাবিলায় দেশ একেবারে তৎপর। আজ দুপুরে হওয়া সাংবাদিক বৈঠকে অর্থমন্ত্রী নির্মলা সিতারমন দেশের এই অবস্থার মধ্যে দেশের এবং সাধারণ মানুষের অর্থনীতিকে রক্ষা করতে নিয়েছেন একের পর এক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত। সেক্ষেত্রে শূন্য ব্যালেন্স অ্যাকাউন্ট এবং এটিএম(ATM) ট্রাঞ্জাকশান নিয়ে বিশাল ঘোষণা অর্থমন্ত্রীর।

শূন্য ব্যালেন্স অ্যাকাউন্ট এবং এটিএম(ATM) ট্রাঞ্জাকশান নিয়ে  যে বিশাল ঘোষণা করেন অর্থমন্ত্রী তা হল আগামী তিন মাস যে কোনও ATM থেকে যে কোনও ব্যাংকের গ্রাহক যতবার খুশি ট্রাঞ্জাকশান করতে পারবে। কাটা যাবে না কোনও টাকা। অর্থাৎ আগে একটি নির্দিষ্ট ব্যাংকের ATM থেকে টাকা তিনবারের বেশী তুললে দিতে হট ফাইন। কাটা যেত একটি নির্দিষ্ট অঙ্কের টাকা।

কিন্তু করোনা মোকাবিলায় সাধারণ মানুষকে লক ডাউনের মধ্যে কিছুটা স্বস্তি দিতে অর্থমন্ত্রী এই ঘোষণা করেন। এছারাও যে কোনও ব্যাংকে বর্তমানে শূন্য ব্যালেন্সে অ্যাকাউন্ট খোলার অনুমতি প্রদান করেন অর্থমন্ত্রী। আগে শুধু SBI তেই এই সিবিধে প্রাপ্ত ছিল। কিন্তু বর্তমান পরিস্থিতি ক্ষতিয়ে দেখে এই সিদ্ধান্ত নেন অর্থমন্ত্রী নির্মলা সিতারমন।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More