করোনা আতংকের মধ্যেই আধার প্যান কার্ড সংযুক্তিকরণ নিয়ে বিশাল ঘোষণা করলেন অর্থমন্ত্রী

করোনা আতংকের মাঝেই বেড়ে গেলো আধার এবং প্যান কার্ড সংযুক্তিকরণের তারিখ। in corona panic there will be a date relaxation for adhar and pan connection.

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ দেশ জুড়ে চলছে করোনা আতংক। সেই উদ্বেগের মধ্যেই দেশের অর্থমন্ত্রী নির্মলা সিতারমন সাংবাদিক বৈঠকের মাধ্যমে দেশ বাসীর উদ্দেশ্যে কিছু গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে কথা বলেন। সমস্ত বিষয়ের মধ্যে গুরুত্বপূর্ণ ছিল আধার এবং প্যান কার্ড সংযুক্তিকরণ।

করোনা আতংকের মধ্যেই আধার এবং প্যান কার্ড সংযুক্তিকরণ নিয়ে অর্থমন্ত্রী নির্মলা সিতারমন কিছু গুরুত্বপূর্ণ কথা বলেন। এতদিন ধরে আধার কার্ড এবং প্যান কার্ড সংযুক্তিকরণ নিয়ে দেশবাসীর মধ্যে যে আতংক তৈরি হয়েছিল তা এই মুহূর্তে করোনা আতংকে চাপা পরে গেছে।

সেই ক্ষেত্রে দেশবাসীকে সুনিশ্চিত করতে অর্থমন্ত্রী নির্মলা সিতারমন আধার কার্ড এবং প্যান কার্ড  সংযুক্তি করণ এর তারিখ এর সময়সীমা বাড়িয়ে দিলেন। এতদিন আধার এবং প্যান কার্ড সংযুক্তি করণের শেষ সময়সীমা নির্ধারিত ছিল ৩১শে মার্চ অবধি। কিন্তু বর্তমানে তা বাড়িয়ে করা হয়েছে ৩০শে জুন। বর্তমানে করোনা আতংকে আধার কার্ড সংযুক্তিকরণ কেন্দ্র গুলিকেও বন্ধ রাখা হয়েছে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More