সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া রানু মণ্ডলের বর্তমান পারিশ্রমিক কত জানলে চমকে উঠবেন

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক:মনের আনন্দে গান গাইতেন। সে গান দিয়ে চেষ্টা করতেন কিছু আয় করতে কিন্তু পেট ভরত না। রানু মন্ডল। সোশাল মিডিয়ার ভাইরাল হওয়ায় তিনি এখন লক্ষপতী। ভবঘুরে থেকে সেলিব্রেটি। মাত্র কয়েকদিনের মধ্যেই। কলকাতায় একটি পুজো কমিটির থিম সং গেয়েছেন তিনি।

লতাকন্ঠী রানু মন্ডল বলিউডের বিখ্যাত সঙ্গীত পরিচালক হিমেশ রেশামিয়ার সঙ্গে ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হীর’ ছবির জন্য প্লে-ব্যাক করলেন। রেকর্ডিং স্টুডিয়োতে রানু গেয়েছেন ‘তেরি মেরি কাহানি’। হিমেশ এই গান গাওয়ার জন্য রানু মন্ডলকে দিয়েছেন ৬ থেকে ৭ লক্ষ টাকা বিশেষ একটি সূত্রের খবর।

লোকে তাঁকে একবাক্যে চেনে ‘রানাঘাটের রানু’ নামে। গান ভাইরাল হওয়ার পর দেশের বিভিন্ন প্রান্ত থেকে গান রেকর্ডের আমন্ত্রণ পাচ্ছেন রানাঘাটের রানু। হিমেশ গান রেকর্ডের সময়ের ভিডিও বৃহস্পতিবার রাতে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন হিমেশ রেশমিয়া। রানু এ ভিডিও পোস্ট করার কয়েক ঘণ্টার মধ্যে সেই ভিডিয়ো দেখে ফেলেছেন প্রায় ২ লক্ষের বেশি ইউজার।

রানুকে দিয়ে গান রেকর্ড করানোর ব্যাপারে হিমেশ বলেছেন, ‘‘সলমন (খান) ভাইয়ের বাবা সেলিম চাচা আমাকে এক বার বলেছিলেন, জীবনে যখনই কোনও প্রতিভাবানের খোঁজ পাবে তখন তাঁর প্রতিভার বিকাশের জন্য সাহায্য করবে।’’ রানুকে দিয়ে গান রেকর্ড করিয়ে সলমনের বাবার দেওয়া উপদেশের তিনি সদ্ব্যবহার করলেন বলে জানিয়েছেন হিমেশ।

মন্তব্য
Loading...