করোনা মোকাবিলায় রাজ্যের দিনমজুর, পেনশন এবং রেশন নিয়ে বিশাল ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী

লক ডাউনের সময় রাজ্যবাসীর জন্য বিশাল পদক্ষেপ নিলেন মুখ্যমন্ত্রী। During the lock-down, the Chief Minister took huge steps for the state.

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ বেড়ে গেলো লক ডাউনের মেয়াদ। ২৭ শে মার্চ থেকে বেড়ে লক ডাউনের মেয়াদ হল ৩১শে মার্চ পর্যন্ত। আর এই সময় রাজ্যের অর্থনীতিকে সচল রাখতে এবং সমাজের নিম্ন স্তর থেকে উচ্চ স্তর অবধি সকলের আর্থিক পরিস্থিতি এবং খাদ্য ব্যবস্থাকে ঠিক রাখতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিয়ে চলেছেন একের পর এক বিশাল পদক্ষেপ।

রাজ্যের লক ডাউনের পরিস্থিতির মধ্যে রেশন নিয়ে মুখ্যমন্ত্রী নিলেন এক দারুণ পদক্ষেপ। এবারে রাজ্যে জরুরি অবস্থা চলাকালীন সকল রাজ্যবাসী বিনামূল্যে রেশন পাবেন বলে ঘোষণা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আগামী সেপ্টেম্বর অবধি রাজ্যবাসী ৫ কাজি করে রেশন বিনামূল্যে পাবে বলে জানান মুখ্যমন্ত্রী।

এছাড়াও রাজ্যে লক ডাউন এর পরিস্থিতিতে যাতে সকল পেনশন ভোগীরা বিনা অসুবিধাতে পেতে পারেন নিজেরদের মাসিক পেনশন সেদিকে বিশেষ লক্ষ্য রেখেছেন মুখ্যমন্ত্রী। পেনশন বিভাগের সাথে যুক্ত সকল আধিকারিককে এই বিষয় বিশেষ নজর দিতে বলেছেন মুখ্যমন্ত্রী। এছাড়াও রাজ্যের দিন মজুররা যারা এই সময় কাজ করতে পারছেন না তাদের ” প্রচেষ্টা” প্রকল্পের আওত্তায়  মাসিক ১০০০ টাকা করে সাহায্যের কথা বলেন মুখ্যমন্ত্রী।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More