লক ডাউনের নামে চলা পুলিশি তান্ডব রুখতে নতুন নির্দেশনা মুখ্যমন্ত্রীর

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- পরশু রাত বারোটা থেকে দেশে এবং রাজ্যে জারি কড়া হয়েছে লক ডাউন। করোনার জেরে ভীত সন্ত্রস্ত সাধারণ মানুষ। তবে লক ডাউনের মাঝেই খোলা রয়েছে বাজার ঘাট এবং অন্যান্য জরুরী পরিষেবা।

রোজকার বাজার একসাথে ৩-৪ দিনের টা করে রাখার নির্দেশ দেওয়া হচ্ছে সকলকে যাতে রোজ বাজারে ভিড় না বাড়ে এবং পরস্পরের মধ্যে নুন্যতম ১ মিটার দূরত্ব রাখতে বলা হচ্ছে সকলকে। কিন্তু অনেকেই প্রয়োজন ছাড়াই বাজারে গিয়ে অযথা ভিড় বাড়াচ্ছে এবং রাস্তায়ও প্রয়োজন ছাড়াই বেড়িয়ে পড়ছেন অনেক মানুষ। বাধ্য হয়েই লাঠি চার্জ করছে পাহারারত পুলিশের দল।

কিন্তু এতে করে ক্ষতি হচ্ছে অনেকেরই। অকারনে পুলিশের লাঠির বাড়ি খেতে হচ্ছে সাধারণ মানুষকে যারা সত্যিকারের প্রয়োজনে রাস্তায় বের হচ্ছেন। একারণে ক্ষিপ্ত ও নিরুপায় সাধারণ মানুষ। জেলাভিত্তিক বিভিন্ন জায়গায় পুলিশ বাহিনীর এহেন কর্ম কান্ড ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় ছাড়া হয়েছে।

গতকাল মুখ্যমন্ত্রী নিজেও এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেন। তিনি জানান উপযুক্ত কারণ ছাড়া যদি সাধারণ মানুষের গায়ে হাত তোলে পুলিশ বাহিনী তবে সেক্ষেত্রে সেই পুলিশের নামে অভিযোগ দায়ের করা যাবে তবে জরুরী প্রয়োজন ছাড়া বাইরে বের হলে তার জন্য উপযুক্ত শাস্তি দেবে পুলিশ বাহিনী।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...