মাত্র 9 টাকায় বিমানে চড়ার সুযোগ । অবিশ্বাস্য হলেও সত্যি; কিভাবে ? আসুন জেনে নেই ।

0

সাধারণ মানুষের বিমানে চড়ার অভিজ্ঞতা একটা দুর্লভ অভিজ্ঞতা । কারণ কাজের প্রয়োজনে বিমান চড়ার প্রয়োজন হয় না তাদের । আবার বাইরে বেড়াতে গেলেও বিমান ভাড়া এত বেশি পড়ে যে বিমানে করে সবসময় যাওয়া হয়ে ওঠে না । কিন্তু বিমান ভাড়া যদি মাত্র 9 টাকা হয় তাহলে  ? হ্যাঁ এমনই হতে চলেছে আগামী ডিসেম্বর মাসে । বিমানে করে বিদেশ যাত্রা এবং সেই যাত্রাপথে বিকিনি-পরিহিতা সুন্দরী এয়ারহোস্টেসদের পরিষেবা। এই সবটাই মিলবে, মাত্র ন’টাকার বিনিময়ে।

এই সুযোগ দিচ্ছে ভিয়েতনামের ভিয়েতজেট ।  ভিয়েতজেট বিশ্বের অন্যান্য জায়গায় চালু থাকলেও  এত দিন ভারতে এর পরিষেবা ছিল না। আগামী ডিসেম্বর মাস থেকে ভারত ও ভিয়েতনামের মধ্যে সরাসরি বিমান পরিষেবা চালু করতে চলেছে ভিয়েতজেট ৷ আর সেই উপলক্ষ্যেই তারা নিয়ে এসেছে এই বিশেষ ‘গোল্ডেন ডেজ’ অফার৷

তবে ভিয়েতজেট এয়ারলাইন্স জানিয়েছে, এই গোল্ডেন ডেজ অফার চালু থাকবে মাত্র তিন দিন ৷ ২০ থেকে ২২ অগাস্ট পর্যন্ত ৷ এই অফারে ভিয়েতজেট বিমানে টিকিট কাটা যাবে নয়াদিল্লি থেকে হোচিমিন সিটি বা হ্যানয়ে। অবশ্য ৯ টাকার সাথে  অবশ্য ভ্যাট, এয়ারপোর্ট ফি ও অন্যান্য সারচার্জ যুক্ত করা হবে ৷জেনে রাখা ভাল, ভারতীয় মুদ্রায় এক টাকা ভিয়েতনামের ৩২৪ টাকার সমান।

www.vietjetair.com ওয়েবসাইটে গিয়ে এই প্লেনের টিকিট বুক করা যেতে পারে৷ এ ছাড়া ভিয়েতজেট মোবাইল অ্যাপ ব্যবহার করেও টিকিট বুক করতে পারবেন ইচ্ছুকরা৷  ভিয়েতজেট  সংস্থা সূত্র থেকে জানা গেছে,   জানিয়েছে, ৬ ডিসেম্বর ২০১৯ থেকে থেকে প্রতি সোম, বুধ, শুক্র ও রবিবার করে এই বিমান পরিষেবা চালু করা হবে দিল্লি থেকে হ্যানয় অবধি৷ এবং মঙ্গলবার, বৃহস্পতিবার ও শনিবার সন্ধে সাতটায় হোচিমিন সিটি থেকে বিমান পরিষেবা চালু হবে, যা নয়াদিল্লিতে রাত ১০:৫০ মিনিটে পৌঁছবে৷ আবার নয়াদিল্লি থেকে রিটার্ন ফ্লাইট রাত ১১:৫০ ছাড়বে এবং সকাল ৬:১০ মিনিটে (ভিয়েতনামের স্থানীয় সময়) হোচিমিন সিটি পৌঁছবে৷ দু’টি রুটের জন্যই এখনই বুক করতে পারেন টিকিট।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...