কেন্দ্র সরকার এবার করোনা মোকাবিলায় হোয়াটস অ্যাপ নম্বর প্রকাশ করল

করোনা মোকাবিলায় সামনে এলো কেন্দ্রের হোয়াটস অ্যাপ নম্বর। central govt has released a whatsapp number for the countrymen.

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ প্রধানমন্ত্রী করোনা মোকাবিলায় শেয়ার করলেন কেন্দ্রের হোয়াটস অ্যাপ নম্বর। আজ বারানসীর মানুষদের উদ্দেশ্যে ভাষণে তিনি কাশীকে রোল মডেল হিসেবে দেশের সামনে তুলে ধরেন। আর এই সঙ্কটের মুহূর্তে তিনি দেশবাসীর উদ্দেশ্যে আবারও ভাষণ দিতে গিয়ে কেন্দ্রের হোয়াটস অ্যাপ নম্বর দিলেন।

জাতির উদ্দেশ্যে আবারও ভাষণে প্রধানমন্ত্রী বলেন, যে আতংকিত না হতে এবং আতংক না ছড়াতে। করোনা ভাইরাসের বিষয় কিছু সঠিক ভাবে না জেনে কিছুতেই যেন কেউ এই বিষয় নিয়ে গুজব না ছড়ায়। এই মর্মে তিনি কেন্দ্রের হোয়াটস অ্যাপ নম্বর প্রকাশ করেন।

কেন্দ্রের হোয়াটস অ্যাপ নম্বরটি হল, ৯০১৩১৫১৫১৫। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জানান যে, এই হোয়াটস অ্যাপ নম্বরে “নমস্তে” লিখে পাঠালেই সঙ্গে সঙ্গে করোনা ভাইরাস সংক্রান্ত সমস্ত খবর এবং দরকারি তথ্য পেয়ে যাবেন দেশ বাসী। তাই অযথা আতঙ্কিত না হয়ে কোনও কিছু জানার হলে এই নম্বরে হোয়াটস অ্যাপ করা যেতে পারে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More