প্রিয় সাহার উপরে নেমে এলো খাঁড়ার ঘা, এবার দল থেকে বহিষ্কার করা হল তাকে

0

জানাই  ছিল প্রিয় সাহার উপরে খাড়ার ঘা নামতে চলেছে ।  কারণ,  গত বুধবারে মার্কিন যুক্তরাষ্ট্রের ওয়াশিংটনের ওভাল অফিসে বাংলাদেশের সংখ্যালঘুদের নিয়ে প্রিয় সাহা  সরাসরি ডোনাল্ড ট্রাম্প কে অভিযোগ  করেছিলেন এবং ডোনাল্ড ট্রাম্পের সাহায্য চেয়েছিলেন । তার প্রতিক্রিয়া বাংলাদেশ সরকার ভালোভাবে নেয়নি । দেশে ফেরার পর তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হতে পারে এমনই ইঙ্গিত মিলেছিল ।

তখন পররাষ্ট্রমন্ত্রক সরাসরি বিবৃতি দিয়েছিল , সংখ্যালঘু নির্যাতন নিয়ে প্রিয় সাহার অভিযোগ ভিত্তিহীন এবং পুরোপুরি মিথ্যা । দেশে ফেরার পরে প্রিয় সাহার  সেই  ভিত্তিহীন এবং পুরোপুরি মিথ্যা অভিযোগ-এর জবাবদিহি   দাবি করা হবে,  এমনই জানানো হয়েছিল ।

উল্লেখ্য হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য   পরিষদের অন্যতম সাংগঠনিক সম্পাদক ছিলেন প্রিয় সাহা । কিন্তু তার মিথ্যাচারের কথা  প্রকাশিত হবার পর ঐক্য পরিষদ তাকে সাময়িকভাবে বহিষ্কার করল । অভিযোগ হিসেবে ঐক্য  পরিষদ জানিয়েছে,  প্রিয় সাহা ঐক্য পরিষদের শৃঙ্খলা বিরোধী কাজ করেছেন ।

হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষ থেকে জানানো হয়েছে , পরিষদের অন্যতম সাংগঠনিক সম্পাদক প্রিয় সাহা সংগঠনের শৃঙ্খলা বিরোধী কাজ করেছেন ।  এর জন্য জরুরী সভার আহবান করে প্রিয়াকে সাময়িকভাবে বহিষ্কার করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে । যত দ্রুত সম্ভব এই সিদ্ধান্ত কার্যকর করা হবে ।  সিদ্ধান্ত নেওয়ার সময় ঐক্য  পরিষদের সাধারণ সম্পাদক রানা দাশগুপ্ত অসুস্থতার কারণে উপস্থিত ছিলেন না । তবে দলের বেশির ভাগ সদস্যের উপস্থিতিতে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে । রানা দাশগুপ্ত উপস্থিত না থাকলেও দলের সিদ্ধান্তে তার যে কোন আপত্তি নেই,  সে কথা তিনি জানিয়েছেন ।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...