এই মুহূর্তের বড় খবর; তবে কি গ্রেপ্তার হতে চলেছে মুকুল রায়? কি বলছে বিজেপি নেতৃত্ব !

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ গত ৯ ই ফেব্রুয়ারী তৃণমূল বিধায়ক সত্যজিৎ বিশ্বাস খুন হন এবং এই খুনের মামলায় সন্দেহের তালিকায় ছিলেন বিজেপি নেতা মুকুল রায়। তিনি সেই সময় সঠিক প্রমাণের অভাবে বেকসুর খালাস হলেও বর্তমানে সেই খুনের অভিযোগের মামলা থেকে মুকুল রায় এবং জগন্নাথ সরকারকে অব্যাহতি না দেওয়ার নির্দেশ দিল রাণাঘাট আদালত।

গত ৯ই ফেব্রুয়ারী বসিরহাটের হাঁসখালিতে নিজের বাড়ির কাছেই গুলিতে নিহত হন তৃণমূল বিধায়ক এবং সেই সময়ের যুব তৃণমূল সভাপতি সত্যজিৎ বিশ্বাস। সিআইডি তদন্তে নেমেই ৫ জনের বিরুদ্ধে অভিযোগের ভিত্তিতে ৫ জনকে গ্রেপ্তারের অনুমতি দেয়। এই ৫ জনের মধ্যে ৩ জনের বিরুদ্ধে চার্জশিট পেশ হলেও বাকি দুজন প্রমাণের অভাবে মুক্তি পেয়ে যায়। এর মধ্যে ছিলেন জগন্নাথ সরকার এবং মুকুল রায়। কিন্তু তাদের বিরুদ্ধে তদন্ত চলতে থাকে। গত ২০ আগস্ট এই মামলার রায়ের বিপক্ষে রিভিউ পিটিশন জমা পরে এবং সেই জেরেই এই দুজন বিজেপি নেতার গ্রেপ্তারের পরোয়ানা জারি হয়।

এই প্রসঙ্গে মুকুল রায়ের আইনজীবী সুমন রায় বলেন,” এই নির্দেশে পুনরায় তদন্ত করার নির্দেশ দেওয়া হয়নি। ফলে আমাদের হয়রানি করার সুযোগটা কারুর থাকছে না। ” তিনি আরও বলেন, “রাজনৈতিক কারণে নির্দোষ ও ঘটনার সঙ্গে সংশ্রববিহীন একজনকে ফাঁসানোর চেষ্টা হচ্ছে। যথেষ্ট সময় পাওয়া সুত্ত্বেও সিআইডি মুকুল রায়ের বিরুদ্ধে কোনও তথ্যপ্রমাণ আদালতে পেশ করতে পারেনি। সম্ভবত এই দিকটা মাথায় রেখেই বিচারক ফের তদন্তের আদেশ দেননি”।

অন্যদিকে জগন্নাথ সরকারের আইনজীবী রাজা বন্দ্যোপাধ্যায় বলেন, ” আমি এখনও রায়ের প্রতিলিপি হাতে পাইনি তাই কিছু বলতে পারবোনা”। এই প্রসঙ্গে মুকুল রায় বলেন,” এ ভাবে মিথ্যা মামলা সাজিয়ে বেশীদিন চালানো যায় না। বিচার ব্যাবস্থার ওপরে আমার পূর্ণ আস্থা আছে। আমার বিশ্বাস, শেষ পর্যন্ত সত্যেরই জয় হবে”।

 

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...