ফের শিরোনামে দীপিকা, নাচ করে স্বামীর মন জয় করলেন এই অভিনেত্রী

সম্প্রতি একটি অনুষ্ঠানে নিজের ছবির একটি গান 'দিওয়ানি মাস্তানি' গানে নাচ করলেন দীপিকা। লাল রঙের একটি ঘাগরা পরে অসামান্য সুন্দরী দেখাচ্ছিল তাঁকে। সেই সঙ্গে তার দুর্দান্ত নাচের ভঙ্গি সকলকে অবাক করে দিয়েছিল। দর্শকের আসনে বসে দীপিকার পারফম্যান্স দেখছিলেন স্বামী রনবীরও।

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ-অসাধারণ নৃত্য পরিবেশন করে প্রশংসিত হলেন দীপিকা পাদুকন। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হলেন দীপিকা। ‘ওম শান্তি ওম’ চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। তারপর একের পর এক চলচ্চিত্রে অভিনয় করে দর্শকদের মুগ্ধ করেন তিনি। নিজের অভিনয় দক্ষতার দ্বারা বলিউডে সেরা অভিনেত্রীদের তালিকায় তিনি সবার উপরে জায়গা করে নিয়েছেন।

বছর খানেক আগে বলিউডের অন্যতম সেরা অভিনেতা রনবীর সিংকে বিবাহ করেন দীপিকা। তারপর থেকেই যেখানেই যান দীপিকাকে বিশেষ নজরে রাখেন রনবীর। অন্যদিকে দীপিকাও স্বামী রনবীরকে চোখে হারান। তাঁরা দুজন যেন একে অপরের পরিপূরক। কখনই এই প্রেমিক যুগল একে অপরকে ভালোবাসা জানাতে এবং একে ওপরের কাজে বাহবা দিতে ভোলেন না।

সম্প্রতি একটি অনুষ্ঠানে নিজের ছবির একটি গান ‘দিওয়ানি মাস্তানি’ গানে নাচ করলেন দীপিকা। লাল রঙের একটি ঘাগরা পরে অসামান্য সুন্দরী দেখাচ্ছিল তাঁকে। সেই সঙ্গে তার দুর্দান্ত নাচের ভঙ্গি সকলকে অবাক করে দিয়েছিল। দর্শকের আসনে বসে দীপিকার পারফম্যান্স দেখছিলেন স্বামী রনবীরও। দীপিকার যেকোনো ভঙ্গি তাঁকে যেন মুগ্ধ করে এবং নতুন ভাবে প্রত্যহ দীপিকার প্রেমে পড়েন তিনি। দীপিকার নাচ দেখে এদিন দর্শকের আসনে থেকেই চিৎকার করে বাহবা দেন তিনি।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...