সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

এবার বিবস্ত্র অবস্থায় পথে হেঁটে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন জনপ্রিয় এই অভিনেত্রী (ভিডিওসহ)

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ প্রকাশ্যে নগ্ন হলেন পুনম পান্ডে। ভাইরাল হল সেই ভিডিও। এককালীন যথেষ্ট উচ্চস্তরের মডেল ছিলেন তিনি। অল্প কিছু চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি।  কিন্তু এখন আর তার সেভাবে দেখা মেলেনা। তবে সোশ্যাল মিডিয়ার সাথে নিয়মিত যোগাযোগ আছে তার। সেখানে নিয়মিত ছবিও আপলোড করতে দেখা যায় তাকে।

সম্প্রতি তিনি তার ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে এমন এক কান্ড ঘটিয়েছেন তিনি যার জন্য গোটা সোশ্যাল মিডিয়া উত্তপ্ত।ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে নিজের একটি নগ্ন ভিডিও ছেড়েছেন তিনি। যেখানে দেখা যাচ্ছে সম্পূর্ণ নগ্ন অবস্থায় হেঁটে চলেছে তিনি সাথে বিভিন্ন কায়দায় কামুক প্রকৃতির পোজ দিচ্ছেন। ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন ‘Road strip, only on my Website. Link in my Bio. I’ll tell you the story behind this when i come Live later today’.

উপরের ভিডিওটি দেখেই বোঝা যাচ্ছে, কীভাবে নিজের নগ্ন ভিডিও দিয়ে উত্তাপ ছড়াচ্ছেন তিনি। তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট দেখলে বোঝা যায় যে, প্রায়ই এমন অশ্লীল ধরনের ছবি তিনি আপলোড করে থাকেন। কিন্তু সেই সমস্ত ছবিগুলি কোনও না কোনও স্টুডিওতে তোলা, এই নগ্ন ছবিটি প্রকাশ্য রাস্তায় তোলা। ভিডিওতে এটাও বোঝা যাচ্ছে যে, এইরকম অবস্থাতেও তিনি স্বাচ্ছন্দ্য বোধ করছেন। কোনোরকম ভাবেই নার্ভাস নন তিনি।

তবে এর আগেও তার অনেক নগ্ন ছবি ভাইরাল হয়েছে এবং বারবার শিরোনামে এসেছেন তিনি। কিন্তু প্রকাশ্য রাস্তায় এমন সাহসিকতার সাথে নগ্ন অবস্থায় এই প্রথমবার কোনও মডেল কাম অভিনেত্রীকে দেখা গেল। তাই ভাইরাল হবার পাশাপাশি তার এই ভিডিও সমালোচিতও হয়েছে। অনেকেই এটিকে অশ্লীল বলে দাবী করেছে।

মন্তব্য
Loading...