লাল বিকিনিতে পুরুষদের উত্তাপ বাড়ালেন এই অভিনেত্রী

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- বিনোদন জগতের অন্যতম আকর্ষণ হলেন বঙ্গতনয়া মৌনী রায়। লাল বিকিনিতে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন তিনি। এই মুহূর্তে বলিউড কাপাচ্ছেন এই কন্যা।  ছোট পর্দায় ‘মহাদেব’ সিরিয়ালের মাধ্যমে তিনি প্রথম খ্যাতি অর্জন করেন। এরপর তাকে দেখা যায় কালারস টিভির জনপ্রিয় শো ‘নাগিন’ এ। এখানে তিনি মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন। এখান থেকেই তার জনপ্রিয়তা তুঙ্গে ওঠে।

এরপর তিনি বলিউডে অভিনয় করার সুযোগ পান। অক্ষয় কুমারের গোল্ড চলচ্চিত্রে তাঁকে দেখা গিয়েছে। এছাড়াও কিছু আইটেম গানেও তিনি নাচ করেছেন। বলিউডের অন্যান্য অভিনেত্রীদের মতো তিনিও ফ্যাশান সম্পর্কে যথেষ্ট অ্যাক্টিভ। নিত্যনতুন গরম গরম পোষাকে তাঁকে প্রায়ই দেখা যায়।  সম্প্রতি তাঁকে ক্রিসমাস ডে উপলক্ষ্যে লাল বিকিনিতে সমুদ্র পাড়ে হাঁটতে দেখা গিয়েছে। আর সেই ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই উত্তপ্ত হয়ে পরে সোশ্যাল মিডিয়া।

ছবিটি লক্ষ্য করলে দেখা যাবে যে লাল বিকিনিতে অসাধারণ সুন্দর লাগছে মৌনীকে। প্রাথমিক জীবনে ছোট পর্দায় অভিনয় করলেও তিনি একটি ফিল্মি পরিবারেই বড় হয়েছেন। তার আদি বাড়ি কোচবিহার। পড়াশোনার কারণে দিল্লী এসেই অভিনয় জীবনের সাথে যুক্ত হন তিনি।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...