আরও বাড়বে তাপমাত্রা জানালো আজকের আবহাওয়ার খবর

বাড়ছে তাপমাত্রা, বইতে পারে লু ইঙ্গিত দিল আজকের আবহাওয়ার খবর। Temperatures are rising, Lu may indicate by today's weather news.

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ সকাল থেকেই বেশী তাপমাত্রার পারদ। আজকের আবহাওয়ার খবর এ আলিপুর আবহাওয়া দফতর পূর্বাভাষ দিয়েছে যে আরও একটি ঝঞ্ঝা সোমবার প্রবেশ করবে। তার ফল স্বরূপ আবারও বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির পূর্বাভাষ জারি হল দক্ষিণবঙ্গ জুড়ে। আজকের আবহাওয়ার খবর এ জানা যাচ্ছে যে, কোলকাতা এবং তার আশেপাশে এই মুহূর্তে বৃষ্টির সম্ভাবনা নেই।

আজকের আবহাওয়ার খবর এ জানা যাচ্ছে যে, নতুন আসা ঝঞ্ঝার ফলে এই মুহূর্তে আবারও উত্তর পশ্চিম ভারতের রাজ্যগুলিতে আবহাওয়ার কিছুটা পরিবর্তন দেখা যাবে। মহারাষ্ট্র, তেলেঙ্গানা, মধ্যপ্রদেশে বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির সম্ভাবনার কথা জানিয়েছে আবহাওয়া দফতর। এছাড়াও সোমবার ওড়িশাতে হবে ব্যাপক ঝড় বৃষ্টি।

আজকের আবহাওয়ার খবর এ জানা যাচ্ছে যে, সোমবার জম্মু কাশ্মীরে ঢোকা ঝঞ্ঝার প্রভাবে রাজ্যের দক্ষিণবঙ্গে কিছু কিছু জায়গায় এবং কারশিয়াং এবং কালিংপং এ বজ্রবিদ্যুৎ সহ বিক্ষিপ্ত বৃষ্টিপাতের সম্ভাবনার কথা জানিয়েছে আবহাওয়া দফতর। আজকের আবহাওয়ার খবর এ জানা যাচ্ছে যে, ভোরের দিকে ঠাণ্ডার একটু আমেজ থাকলেও বেলা বাড়লেই বাড়ছে তাপমাত্রার পারদ। আজ কোলকাতার সর্বোচ্চ এবং সর্বনিম্ন তাপমাত্রা হল ৩৫ ডিগ্রী সেলসিয়াস যা স্বাভাবিকের থেকে ৩ ডিগ্রী বেশী এবং ২২ ডিগ্রী সেলসিয়াস।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...