নিজের ধর্ষকের সাথে পালাতে পরিবারের সকলের খাবারে বিষ মেশালো নাবালিকা

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: নিজের ধর্ষকের সাথে পালানোর উদ্দেশ্যে গোটা পরিবারের খাবারে বিষ মিশিয়ে দিলো ভারতের উত্তরপ্রদেশের মোরাদাবাদের একটি মেয়ে। পরিবারের সকলের খাবারে বিষ মিশিয়ে অচৈতন্য করে নিজের ধর্ষক তথা প্রেমিকের সাথে পালালো সে।

সূত্র থেকে জানা যায়, ইতিপূর্বে ওই নাবালিকার প্রেমিকই তাকে ধর্ষণ করেছিলো। একারণে বিগত ২০১৮ সালে পুলিশের কাছে ওই যুবকের বিরুদ্ধে অভিযোগও দায়ের করেছিলেন মেয়েটির বাবা। এরপর জামিনে মুক্তি পেয়ে ছেলেটি মেয়েটি’র বাড়িতে গিয়ে তার পরিবারের সকলকে হুমকি দেয়। এর বেশ কিছুদিন পর মেয়েটি নিজের ধর্ষকের সাথে তার প্রেমের সম্পর্ক জানালে সমস্যা আরও ঘনীভূত হয়। মেয়েটির বাড়ি থেকে কোনভাবেই ওই ছেলেটিকে মানতে রাজি হয়না কেও। অবশেষে উপায় না খুঁজে পেয়ে এমন ভয়ংকর সিদ্ধান্ত নেয় মেয়েটি।

গত মঙ্গলবার নিজের পরিবারের সদস্যদের খাবারে বিষ মিশিয়ে দিয়েছিল মেয়েটি। এরপর সেই খাবার খেয়ে একে একে অচৈতন্য হয়ে পড়েন মেয়েটির মা, দুই ভাই, দুই বোন, বউদি সহ পরিবারের কমপক্ষে সাত জন। সবাই অজ্ঞান হয়ে যাওয়ার পর ছেলেটির সঙ্গে পালিয়ে যায় ওই মেয়েটি।

এরপর মেয়েটির বাবার অভিযোগের ভিত্তিতে FIR দায়ের করেছে পুলিশ। পুলিশ সুপার উদয় শঙ্কর সিং মেয়েটির পরিবারের দুই জন সদস্যকে হাসপাতাল থেকে ছাড়া হলেও একজন মহিলা এবং একটি শিশুকে বিশেষ পর্যবেক্ষণে রাখা হয়েছে। পুলিশের আর এক কর্তা মনোজ কুমার সিং এপ্রসঙ্গে জানিয়েছেন, “মেয়েটি নাবালিকা হওয়ায় অরবিন্দ কুমারের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মেয়েটির খোঁজে তল্লাশি শুরু হয়েছে।”

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...