সময়ের সাথে হাত মিলিয়ে

হুইল চেয়ারে বন্দী তাপসী, কীসের ভয় তাড়া করে বেড়াচ্ছে তাকে?

বেশ কিছুদিন ধরেই আতঙ্কিত বলিউডের অভিনেত্রী তাপসী পান্নু। যেকোনো ছোটোখাটো ব্যাপার নিয়েও তাকে বেশ চিন্তিত দেখা যাচ্ছে। হুইল চেয়ারে তার ক্ষত-বিক্ষত পা নিয়ে তাকে সর্বদাই উদ্বিগ্ন দেখাচ্ছে। এমন টাই দেখা গেলো মঙ্গলবার মুক্তি পাওয়া চলচ্চিত্র ‘গেম ইজ ওভার’ এর টিজারে।

এই টিজার প্রকাশ পাওয়ার পর দেখা গেলো যে, তাপসী পান্নুকে সবসময় এক অজানা আতঙ্ক তাড়া করে বেড়াচ্ছে। এরই সাথে তার কম্পিউটরে অনবরত চলছে একটাই গেম, ‘প্যাক ম্যান’। এই চলচ্চিত্রে তাপসী পান্নু একজন ভিডিও গেম ডিজাইনারের চরিত্রে অভিনয় করছেন।

তার আতঙ্কের কারণ হিসেবে চলচ্চিত্রটির ট্রেলারে দেখা গেছে , বাড়িতে কোনও এক অজ্ঞাত ব্যক্তির কড়া নাড়ার আওয়াজে তার আতঙ্ক শুরু হয়। বাড়িতে কোনও আযাচিত অতিথির উপস্থিতি তিনি অনুভব করছেন যার ফলে আতঙ্ক তাকে ধীরে ধীরে গ্রাস করছে। প্রতি মুহূর্তে এই আতঙ্কই তাড়া করে বেড়াতে থাকে তাঁকে। জানালা দিয়ে তাকিয়ে কোনও এক ব্যক্তিকে দেখতেও পান তিনি। তারপরই হুইল চেয়ার থেকে তাপসীর পড়ে যাওয়া ও কম্পিউটারের তার ও ভিডিও গেমসের রিমোটে আগুন লেগে যাওয়ার পরই ট্রেলারটি সমাপ্ত হয়েছে। সুতরাং তাপসী পান্নু অভিনীত ‘গেম ইজ ওভার’-এর ট্রেলারটি দেখলে আপনারও যে হৃদকম্পন বেড়ে যাবে তা বলাই যায়।

মন্তব্য
Loading...