ফিল্ম ইন্ডাস্ট্রির কাউকে মালা পরাবেন না তামান্না

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: বর্তমানে সারা দেশময়, এমনকি দেশের বাইরেও বহুল পরিমাণে খ্যাতি ছড়িয়ে আছে ‘বাহুবলি’ সেট এর অভিনেতা-অভিনেত্রী’দের। একারণে তাঁদের প্রতিটি কার্যকলাপ বর্তমানে মিডিয়া তথা সাধারণ দর্শকদের নজর কাড়ে।

সম্প্রতি বিয়ে করার সিদ্ধান্ত গ্রহণ করেছেন ‘বাহুবলি’ ছবির মুখ্য চরিত্রের অভিনেতা প্রভাস। খুব শীঘ্রই বড়ো পর্দায় মুক্তি পেতে চলেছে প্রভাসের পরবর্তী ছবি ‘শাহো’। শোনা গিয়েছে যে, এই ছবিতে অভিনয়ের জন্য প্রভাস ১০০ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন। ‘শাহো’ ছবি মুক্তি পাওয়ার পরই বিয়ে করতে চলেছেন প্রভাস, এমনটাই জানা গিয়েছে।

প্রভাসের বিয়ের খবর  মুক্তি পেতে না  পেতেই বিয়ে করার সিদ্ধান্ত নিলেন ‘বাহুবলি’ ছবির আরেক জনপ্রিয় তারকা তামান্না ভাটিয়া।

ইতিমধ্যেই তামান্না’র বিয়ের জন্য পাত্র খোঁজা শুরু হয়ে গিয়েছে। পাত্র খোঁজার কাজ তামান্না তাঁর মা রজনী ভাটিয়া’কে দিয়েছেন। নিজের মা-বাবা’র পছন্দ করা ছেলের সাথেই বিয়ে করবেন তামান্না। তবে পাত্র যেনো কোনরকম ভাবে চলচ্চিত্র জগতের সাথে যুক্ত না থাকেন, এমনটাই দাবি করেছেন তামান্না।

উল্লেখ্য, এক ডাক্তারের সঙ্গে তামান্না’র প্রেমের কথা শোনা গিয়েছিল বেশ কিছুদিন আগে। তবে সেবিষয়ে মুখ খোলেননি অভিনেত্রী। শুধু এই ডাক্তারই নন, এর আগেও ২০১৩ সালে পাকিস্তানি ক্রিকেটার আব্দুল রজ্জাকের সঙ্গে তামান্নার বিয়ে হয়েছিল বলে শোনা যায়। তবে এটিকেও স্রেফ বন্ধুত্ব বলে চালিয়ে দেন তামান্না ভাটিয়া।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...