এক ঝলকে দেখে নিন মিয়া খলিফার শরীরের ভিডিও

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- মিয়া খলিফাকে কে না চেনে? যৌন আবেদনময়ী এই নারী পৃথিবী বিখ্যাত। আমেরিকার একজন স্পোর্টস কমেন্টেটর এবং পর্ণ ছবির অভিনেত্রী ছিলেন তিনি। পাশাপাশি তিনি একজন ওয়েবক্যাম মডেলও বটে। ১৯৯৩ সালের ১০ই ফেব্রুয়ারি লেবাননে জন্মগ্রহণ করেন তিনি। তার আসল নাম মিয়া ক্যালিসটা। ২০১৪ সাল নাগাদ তিনি চলচ্চিত্র জীবনে আসেন। ২০১১ সাল নাগাদ তিনি বিয়েও করেন। 

কমবেশী প্রায় অধিকাংশ পুরুষই তাকে চেনেন। যৌন আবেদনময়ী নারীর তালিকায় সানি লিওনের পরেই তার নাম। এছাড়াও সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সপ্রতিভ তিনি। প্রায়ই নিত্য নতুন ছবি পোস্ট করতে দেখা যায় তাকে। সম্প্রতি তাকে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করতে দেখা গিয়েছে যেখানে তিনি শরীরের যত্ন নিচ্ছেন। যেখানে তিনি শরীরচর্চা করতে করতে তার নিতম্বের ভিডিও করেছেন এবং ভক্তদের দৃষ্টি আকর্ষণের জন্য সেটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। 

 

 

উপরের ভিডিওটি থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে এই ভিডিও দ্বারা আরও একবার সকল পুরুষের মনে ঝড় তুলেছেন মিয়া। উল্লেখ্য, মিয়া শুধুমাত্র ১ বছরের জন্য পর্ণগ্রাফিক চলচ্চিত্রে অভিনয় করেছেন। বর্তমানে তিনি মিয়ামিতে থাকেন এবং বইরক্ষকের কাজ করেন।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...