সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

সুশান্ত কাণ্ড; রিয়াকে খুঁজে পাচ্ছে না বিহার পুলিশ ! তবে কি আগাম জামিন নিয়ে পালিয়েছে !

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে একের পর এক উঠে আসছে নতুন প্রশ্ন । ইতিমধ্যে সুশান্ত সিং রাজপুতের ছবি মুক্তি পেয়েছে । লক্ষ লক্ষ ভক্ত ছবিটি দেখে চোখের জলে বুক ভিজিয়েছেন । মঙ্গলবার সুশান্ত সিং রাজপুতের বাবার অভিযোগের ভিত্তিতে মুম্বই গিয়ে রিয়া চক্রবর্তীর হদিশ পেল না বিহার পুলিশ । অনেকেই সন্দেহ শুরু করেছেন, নিজের আগাম জামিনের ব্যবস্থা করে গা ঢাকা দিয়েছেন রিয়া ।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তদন্তে উঠে এসেছে রিয়া চক্রবর্তীর নাম । মঙ্গলবার  বিহারের পাটনাতে রিয়ার বিরুদ্ধে   প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বাবা অভিযোগ দায়ের করার পর বিহার পুলিশ কাজ শুরু করে দিয়েছে । লিখিত অভিযোগ হাতে পাওয়া মাত্রই বিহার পুলিশের ৪ সদস্যের একটি দল উপস্থিত হয় মুম্বইতে। কিন্তু সেখানে গিয়ে রিয়া চক্রবর্তীর এখনও পর্যন্ত কোন হদিশ পাওয়া যায়নি বলে জানা গেছে ।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় নিজের নাম জড়াতে দেখে রিয়া চক্রবর্তীর ঘুম উড়েছে । টাকা লুটের অভিযোগ থেকে শুরু করে সুশান্তকে ধীরে ধীরে মৃত্যুর দিকে এগিয়ে দেওয়া, সুশান্তের প্রতি দিনের পর দিন অত্যাচার করা, পাশাপাশি পরিবারকে না জানিয়ে তাঁর চিকিত্‍সার ভার গ্রহণ করছে রিয়া। পরিবারের হাতে রয়েছে আরও তথ্য, তেমনটাই জানিয়েছেন অভিনেতার বাবা কেকে সিং। ফলে আগে থেকেই সতর্ক হয়ে গেছে রিয়া এমনটাই ধারনা বিহার পুলিশের ।

জানা গেছে, ইতিমধ্যেই রিয়া একের পর এক সিদ্ধান্ত গ্রহণ করে ফেলেছেন। নিযুক্ত করেছেন মুম্বইয়ে বিখ্যাত আইনজীবী সতীশ মানশিন্ডকে। একের পর এক বড় কেস তিনি নিজে সামলে সকলের নজর কেড়েছেন। তাঁর সাহায্যেই অন্তর্বর্তীকালীন জামিনের সমস্ত কাজ মিটিয়ে ফেলেছেন রিয়া চক্রবর্তী।পাশাপাশি সুপ্রিম কোর্টে আর্জি করেছেন এই কেস যেন মুম্বই পুলিশের হাতে চলে যাসে।

এদিকে প্রয়াত অভিনেতা সুশান্তের পরিবারের বক্তব্য ,  মুম্বই পুলিশের ভেতরের কোনও ব্যক্তিই সাহায্য করছে রিয়া চক্রবর্তীকে।তা না হলে রিয়া কোথায় আছে বিহার পুলিশকে সেই তথ্য মুম্বই পুলিশ দিচ্ছে না কেন ?  এদিকে বিহার পুলিশ মুম্বইতে জেরা করার জন্য খোঁজ চালিয়ে যাচ্ছে রিয়ার । দেখা মাত্রই করা হবে জেরা। মুম্বই পুলিশের সঙ্গে দেখা করে আরও বেশ কিছু তথ্য মিলিয়ে দেখবে বিহার পুলিশ । 

মন্তব্য
Loading...