এবার হাওয়া সিংএর বায়োপিকে দেখা যাবে সুরজ পাঞ্চোলি কে

এবার ভারতীয় বক্সার 'হাওয়া সিং' এর জীবনী দ্বারা নির্মিত চলচ্চিত্রে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সুরজ পাঞ্চোলিকে। ২০১৫ সাল নাগাদ বলিউডে পা রেখেছিলেন আদিত্য পাঞ্চোলির পুত্র সুরজ পাঞ্চোলি। তাঁর ডেবিউ চলচ্চিত্রের নাম ছিল 'হিরো'।

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- ২০১৫ সাল নাগাদ বলিউডে পা রেখেছিলেন আদিত্য পাঞ্চোলির পুত্র সুরজ পাঞ্চোলি। তাঁর ডেবিউ চলচ্চিত্রের নাম ছিল ‘হিরো’। এই চলচ্চিত্রে সুরজ পাঞ্চোলি ছাড়াও ডেবিউ করেছিলেন সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টি। এরপর সুরজ পাঞ্চোলিকে জ্যাকলিন ফারনান্ডেজের সাথে একটি গানে দেখা গিয়েছিল। এবার বায়োপিকে অভিনয় করতে দেখা যাবে সুরজ পাঞ্চোলিকে।

চার্মিং লুকের জন্য এবং রিজার্ভ পারসোনালিটির জন্য বলিউডে বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন সুরজ পাঞ্চোলি।তবে অভিনয় নিয়েই থেমে থাকেন নি তিনি। গুজারিশ এবং এক থা টাইগার চলচ্চিত্রে অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর হিসেবে কাজ করেছিলেন তিনি। এবার ভারতীয় বক্সার ‘হাওয়া সিং’ এর জীবনী দ্বারা নির্মিত চলচ্চিত্রে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাকে।

চলচ্চিত্রটি পরিচালনা করবেন প্রকাশ নাম্বিয়ার। প্রযোজনা করছেন কমলেশ সিং কুশয়াহা এবং শ্যাম এস ফারনান্ডেজ। এটা সুরজ পাঞ্চোলির দ্বারা অভিনীত প্রথম বায়োপিক। এই চলচ্চিত্রে যেহেতু একজন বক্সারের ভূমিকায় তিনি রয়েছেন তাই হাওয়া সিং এর দৈহিক গঠন অনুযায়ী তাকেও শরীরচর্চা করতে হচ্ছে। আজ এই চলচ্চিত্রের প্রথম পোস্টার প্রকাশিত হল।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...