নেট সার্চে অভিনেত্রীদের মধ্যে সবার শীর্ষে সানি লিওন

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ এখন কোন কিছু জানার বা দেখার থাকলে ইন্টারনেটে সার্চ করা হয় । সেই সার্চের উপর ভিত্তি করে বোঝা যায় মানুষ কিসের উপরে বেশি সার্চ করছে । এবার ইহাহুর সার্চ থেকে জানা গেছে সম্প্রতি পর্ণ স্টার সানি লিওন সবার শীর্ষে আছেন অভিনেত্রীদের মধ্যে । এ থেকে প্রমান হয়, সানি লিওন সম্পর্কে মানুষের মনে এখনও অনেক আগ্রহ রয়েছে ।

সম্প্রতি, ইয়াহু ইন্ডিয়ার সমীক্ষা থেকে জানা গেছে, এই মুহূর্তে  সমীক্ষা অনুযায়ী ‘মোস্ট সার্চড’-এর প্রথম নাম নরেন্দ্র দামোদর দাস মোদীরই। সেলিব্রেটিদের মধ্যে সলমন খান, প্রিয়ঙ্কা চোপড়া, মহেন্দ্র সিং ধোনিও রয়েছেন এই তালিকায়। রাজনৈতিক ব্যক্তিত্বদের মধ্যে ২০১৯ সালে ইন্টারনেটে সবচেয়ে বেশি যাঁদের খুঁজেছে নেট ব্যবহারকারীরা,  সেই তালিকায় মোদীর পরেই রয়েছেন বাংলার মুখ্যমন্ত্রী তথা তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । তবে সমীক্ষার ফলাফলে দেখা গেছে, অভিনেত্রীদের মধ্যে,  সবার উপরে রয়েছেন সানি লিওন । তারপর প্রিয়াঙ্কা চোপড়া জোনাস ।

ইয়াহু ইন্ডিয়ার সমীক্ষা থেকে একটি চমকপ্রদ খবর জানা গেছে । সেখানে দেখা জাচ্ছে,  সবচেয়ে ক্ষমতাশালী মহিলা রাজনীতিকের নাম  বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ।বলিউড সেলিব্রেটিদের মধ্যে নেট দুনিয়ায় সবচেয়ে বেশি সার্চ হয়েছে,  সলমন খানের, তবে অমিতাভ বচ্চন এবং অক্ষয় কুমার খুব পিছিয়ে নেই । তাঁরা আছেন সালমান খানের ঠিক পরেই ।

তাৎপর্যপূর্ণ তথ্য হল,  ক্রীড়াবিদদের মধ্যে একজন ফুটবলারও জায়গা পাননি প্রথম দশে । তবে, সবার উপরে রয়েছেন, এমএস ধোনি । তার পরেই দুই এবং তিনে রয়েছেন রোহিত শর্মা ও বিরাট কোহলি।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More