সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

রাজ্যে বিজেপি বিধায়কের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার, খুন করে দেহ ঝুলিয়ে দেয়া হয়েছে বলে দাবি পরিবারের

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ-  উত্তর দিজানপুর জেলার হেমতাবাদে বিজেপি বিধায়ক এর ঝুলন্ত দেহ ঘিরে শুরু হয়েছে চাঞ্চল্য। একটি দোকানের বারান্দা থেকে রহস্যজনক ভাবে তার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করলো পুলিশ। বিধায়ক দেবেন্দ্রনাথ রায় কে খুন করা হয়েছে বলে পরিবারের তরফ থেকে অভিযোগ জানানো হয়েছে।

বিধায়কের ভাইপো তরফ থেকে জানা গেছে যে গত রবিবার বিধায়ক দেবেন্দ্রনাথ রায় কে কিছু লোক রাতে এসে ডেকে নিয়ে যায়। তারপর থেকে তার আর কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না।  এর আগে দেবেন্দ্রনাথ বাবু সিপিএম এর হয়ে কাজ করে থাকলেও কয়েকদিন আগেই তিনি যোগ দিয়েছেন বিজেপিতে। আজ সকালবেলা বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে একটি দোকানের বারান্দা ঠেকে তার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়।

বিধায়ক এর পরিবারের তরফ থেকে আরও জানা গিয়েছে যে রবিবার সন্ধ্যা বেলায় বিধায়ক দেবেন্দ্রনাথ রায় তিনি তার বিন্দোলের বালিয়ার আদি বাড়িতে ফিরেছিলেন। তারপর রাত একটা নাগাদ সময়ে তাকে কিছু যুবক এসে ডেকে নিয়ে যায়। তারপর থেকে তার সাথে আর কোনো যোগাযোগ করা যায়নি।

সকালে যখন তাকে ঘিরে খোঁজাখুঁজি শুরু হয় তখন তার দেহ একটি বন্ধ চায়ের দোকানে বারান্দায় ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।  2016 সালের বিধানসভা নির্বাচনে হেমতাবাদ এর থেকে সিপিএমের টিকিটে জয়ী হন তিনি। পরে তিনি 2019 সালে দিল্লিতে গিয়ে আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগ দান করেন। মৃত্যু তদন্তের দাবি জানিয়েছেন রায়গঞ্জের সাংসদ এবং কেন্দ্রীয় প্রতিমন্ত্রী দেবশ্রী চৌধুরী।

 

 

মন্তব্য
Loading...