Ultimate magazine theme for WordPress.

Advertisement

ন্যুড কনটেন্ট নিয়ে ভক্তদের যোগ্য জবাব দিলেন শ্রীলেখা মিত্র (ভিডিও সহ)

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: সামাজিক যোগাযোগ মাধ্যমের কারনে অনেকেই অনেক কথা বলা সহজ হয়েছে। আগে যে তারকাদের দেখা যেত আর তাদের নিয়ে স্বপ্নের জাল বোনা যেতে কিন্তু কিছুই বলা যেত না। এখন শুধু স্বপ্ন নয় আপনার মনের কথা সহজে বলে ফেলার সুযোগ করেছে সামাজিক যোগাযোগ মাধ্যম। আবার অনেক সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে তারকরা বিরুপ মন্তব্যের স্বীকার হন। এরকমই একটি ঘটনা ঘটেছে সম্প্রতি কলকাতার অভিনেত্রী শ্রীলেখা মিত্রের। শ্রীলেখা মিত্রও কম নয় তিনিও মোক্ষম জবাব দিয়েছেন।

কিছুদিন আগে শ্রীলেখা মিত্র একটি ইউটিব চ্যানেল খুলে ভিডিও পোস্ট করেন। তা নিয়ে শুরু হয়েছে হৈচৈ। বেশীরভাগ ইউটিউবের দর্শক অভিনাতা অভিনেত্রীদের চ্যানেল দেখেন কোন ন্যুড কনটেন্ট আছে কিনা? তবে এরই যোগ্য জবাব দিয়েছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

শ্রীলেখামিত্রর পোস্ট করা ভিডিওতে দেখা যায় একেবারে শাড়ি পড়ে সার্বাঙ্গ ঢেকে কৌতুকের ভঙ্গিতে শ্রীলেখা মিত্র। এরপর থেকে শুরু হয় কমেন্ট। সামাজিক যোগাযোগ মাধ্যমে একজন বলেন ন্যুড কনটেন্ট থাকলে সাবস্ক্রাইব করব। তার যোগ্য জবাবে ভক্ত পালালেন কিনা জানিনা। তবে এরকম ভাবেই বলা দরকার চলুন আজ আপনাকে ন্যুড কনটেন্ট দেব।

শ্রীলেখামিত্র পুরুষতান্ত্রিক সমাজের খারাপ দিক গুলোও তুলে ধরেন। বাংলা সিনেমার জগতে শ্রীলেখা মিত্র আলোচিত অভিনেত্রী। তার অভিনয়ের মধ্যে অনেকটাই স্বাতন্ত্র রয়েছে।

মন্তব্য
Loading...