সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

খুন হয়েছেন শ্রীদেবী? সামনে এল চাঞ্চল্যকর তথ্য

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ অভিনেত্রী শ্রীদেবীর মৃত্যু ছিল ২০১৮ এর সবচেয়ে বড় খবর। সেই সময় থেকেই জল্পনা চলছিল শ্রীদেবীর মৃত্যুটা স্বাভাবিক না খুন তা নিয়ে গত এক বছর ধরে অনেক টানা পোড়েনের পর আবার সামনে এল একটি চাঞ্চল্যকর খবর।শ্রীদেবীর মৃত্যু হয়ত একটি পরিকল্পিতভাবে করা খুন।

শ্রীদেবীর মৃত্যুকে খুনের তকমা দিয়েছেন কেরালার আইপিএস অফিসার ঋষিরাজ সিং।তাঁর এই বক্তব্যকে আরও জোড়ালো করেন ফরেন্সিক সার্জন ডঃ উমাদাথান।তিনি দাবী করেন যে শ্রীদেবীর মৃত্যুটা নেহাতই স্বাভাবিক ঘটনা নয়।তিনি অনেক তথ্য প্রমাণ পেশ করেন যা থেকে খুনের দিকেই কেসটা ঘুরে যায়।ফরেন্সিক সার্জন ডঃ উমাদাথান  শ্রীদেবীর মৃত্যুর কেসটায় একটি গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করছেন।কেরালার আইপিএস অফিসার ঋষিরাজ সিং ডঃ উমাদাথানকে এই বিষয় জিজ্ঞেস করলে তিনি পরিষ্কারভাবে জানিয়ে দেন যে এই মৃত্যুটা একটি এক্সিডেন্ট হতেই পারেনা।কোনও ব্যাক্তি সে যতই মদ্যপ অবস্থায় থাকুকনা কেন কখনই বাথটবের অতটুকু জলের মধ্যে ডুবে মারা যেতে পারেনা।কেউ যদি জোর করে তাঁকে ডুবিয়ে না দেয়।

ফরেন্সিক সার্জন ডঃ উমাদাথান গত সপ্তাহে কেরালার একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি অনেক জটিল কেসের জট ছাড়াতে কেরালা পুলিশকে সাহায্য করেন।তাঁর মৃত্যুর পর আবার শ্রীদেবীর কেসটা যেন সামনে চলে আসে এবং শোরগোল ফেলে দেয়।

শ্রীদেবীর মৃত্যু হয় ২০১৮ সালের ২৪ শে জানুয়ারী।তিনি এবং তাঁর পরিচালক স্বামী বনি কাপুর দুবাইতে গেছিলেন তাঁদের ভাগ্নে মোহিত মাড়ওয়ার বিয়েতে।সেখানেই হোটেলের বাথটবে ডুবে মারা যান এই বিখ্যাত অভিনেত্রী।

মন্তব্য
Loading...