ভূমির সৌমিত্র গাড়ি দুর্ঘটনায় হাসপাতালে ভর্তি, পায়ে এবং বুকে চোট

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ গতকাল দুপুরে বিখ্যাত বাংলা ব্যান্ড “ভুমি”র অন্যতম শিল্পী সৌমিত্র রায় দুর্ঘটনার কবলে পড়লেন । গতকাল ইকোপার্কের কাছে ব্রিজের নিকট তার গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে । বর্তমানে তিনি সল্টলেক হাসপাতালে ভর্তি আছেন ।

স্থানীয় সুত্র এবং পুলিশের তথ্য থেকে জানা গেছে, গতকাল দুপুরে ভূমি ব্যান্ডের জনপ্রিয় গায়ক সৌমিত্র রায় ইকোপার্কের দিক থেকে উইপ্রো মোড়ের দিকে যাচ্ছিলেন এই শিল্পী । সেই সময় তিনি নিজেই নিজের গাড়ি ড্রাইভ করছিলেন । এমন সময় ইকো পার্কের ব্রিজের ডিভাইডারে ধাক্কা মেরে গাড়িটির নিয়ন্ত্রন হারিয়ে ফেলেন তিনি । ঠিক সেই সময় একই রাস্তা দিয়ে যাচ্ছিলেন অপর এক স্বনামধন্য শিল্পী কল্যাণ সেন বরাট । তিনি দ্রুত নেমে আহত সৌমিত্রকে  ্নিজের গাড়িতে তুলে সল্টলেক হাসপাতালে নিয়ে যান ।

স্থানীয় কেউ কেউ জানিয়েছেন, উল্টো দিক থেকে আসা একটি গাড়ি গায়ক সৌমিত্র রায়ের গাড়িকে ধাক্কা মারে । কিন্তু অন্য গাড়িগুলিতে থাকা আরোহীরা জানিয়েছেন, গাড়ি নিজেই চালাচ্ছিলেন সৌমিত্র । গাড়ির গতি বেশ বেশী থাকায় ডিভাইডারে ধাক্কা লাগার সময় তিনি গাড়িকে নিয়ন্ত্রনে রাখতে পারেন নি । তবে হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন সৌমিত্র রায়ের পায়ে এবং বুকে চোট লেগেছে । এক্সরে না করা পর্যন্ত চোট কতখানি সেটা বোঝা যাচ্ছে না । তবে আঘাত বেশ গুরুতর নয় ।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...