সময়ের সাথে হাত মিলিয়ে

রাজনীতিতে যোগ দেওয়ার আহ্বান প্রত্যাখ্যান করেছেন সনু

চলতি বছর ভারতে সম্পন্ন হয়ে যাওয়া লোকসভা নির্বাচন নিয়ে নেতা-মন্ত্রী থেকে শুরু করে সাধারণ দলের সমর্থক সকলের মধ্যেই প্রবল উত্তেজনা লক্ষ্য করা গেছে, বাদ পড়েননি চলচ্চিত্র জগতের অভিনেতা-অভিনেত্রী’রাও। এই বছর বলিউড তারকা সানি দেওয়াল থেকে শুরু করে টলিউডের মিমি চক্রবর্তী, নুসরত জাহান এবং আরও বেশ কিছু অভিনেতা-অভিনেত্রী’র পা পড়েছে রাজনীতিতে।

বেশ কিছুদিন আগে লোকসভা নির্বাচন ২০১৯-এর ফল প্রকাশ হয়েছে এবং বিপুল ভোটে জয়ী হয়ে পুনরায় দিল্লী’র সিংহাসনে বসতে চলেছেন বি জে পি দলনেতা নরেন্দ্র মোদী। এর ফলস্বরূপ জনপ্রিয় ব্যক্তিত্ব থেকে শুরু করে ভারতবর্ষের বহু প্রখ্যাত তারকা এবং শিল্পীগণ শুভেচ্ছাবার্তা জানিয়েছেন প্রধানমন্ত্রীকে। লোকসভা নির্বাচন ২০১৯-এ বি জে পি দল জয়ী হওয়ার পর প্রখ্যাত গায়ক এবং সমালোচক সোনু নিগম শুভেচ্ছাবার্তা জানিয়ে বলেছেন, “গোটা দেশ নরেন্দ্র মোদীজির উপর ভরসা রেখেছেন। ভালোবাসা দেখিয়েছেন। আবারও সরকার গড়ছেন। এ জন্য আপনাকে (অর্থাৎ নরেন্দ্র মোদী) অনেক শুভেচ্ছা জানাই। ভারতবর্ষকে অনেক ধন্যবাদ জানাই। যেন আমাদের দেশে শান্তি ও সহনশীলতার সরকার গড়ে তোলেন মোদীজি।”

এর আগে বহুবার বহু সময় সমাজের বিভিন্ন সমস্যা নিয়ে সোনু নিগম’কে মন্তব্য করতে দেখা গেছে। তার ঠোঁটকাটা মন্তব্যের কারণে এর আগেও তাঁকে বহুবার সংবাদের শিরোনামে আসতে দেখা গেছে এবং একইসাথে জাতির রোষেও পড়তে হয়েছে তাঁকে। চলতি বছর লোকসভা নির্বাচনে বি জে পি দল জয়লাভ করার পর সোনু নিগমের শুভেচ্ছাবার্তা নিয়ে আবারও সমালোচনার মুখে পড়তে হয় তাঁকে। তাহলে কি এবার রাজনীতিতে যোগ দেবেন সোনু নিগম?

এর উত্তরে তিনি বলেছেন, “রাজনীতি নিয়ে নানা মতামত দিতে চাই কিন্তু এখন রাজনীতির ধারের কাছেও যেতে চাই না। এই মুহুর্তের পরিস্থিতিই বলে দিচ্ছে রাজনীতিতে যোগদান করা আমার উচিত হবে না। এই নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করার জন্য আমাকে বিভিন্ন দলের তরফ থেকে সুযোগ দেওয়া হয়েছিল। কিন্তু আমি সেসব দলের নেতাদের ফিরিয়ে দিয়েছি।”

মন্তব্য
Loading...