সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

অভিনেত্রী বৃষ্টি রায়ের নাম ও ছবি দিয়ে কল গার্লের পোস্টার – আতঙ্কিত অভিনেত্রী সোনারপুর থানায় অভিযোগ করলেন (ভিডিও সহ)

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: জাতীয় স্তরের পুরষ্কার প্রাপ্ত অভিনেত্রী টলিউডের বৃষ্টি রায়। তিনি তৃতীয় ছাদ ছবিতে অভিনয় করার জন্য জাতীয় স্তরের পুরস্কার পান। এছাড়া বউ কথা কও, মহাপীঠ তারাপীঠ, সুবর্ণলতা সহ বেশ কিছু সিরিয়াল ও নাটকে অভিনয় করেছেন।

কথায় আছে খ্যাতির একটা বিড়ম্বনা থাকে । বেশ কয়েকদিন ধরে  টলিউডের এই অভিনেত্রী বৃষ্টি রায়ের ছবি ও মোবাইল নম্বর দিয়ে হোয়াটসঅ্যাপে কর্লগাল হিসাবে প্রচার করা হচ্ছিল। তিনি প্রথমে বিষয়টা জানতেন না । কিন্তু  এ প্রচারের পর থেকে গত ২৪ আগস্ট থেকে বিভিন্ন জায়গা থেকে নানা ধরণের অশালীন ফোন পেতে থাকেন। প্রথম দিকে তেমন একটা পাত্তা না দিলেও  এক পর্যায়ে তিনি মানসিক ভাবে বিধ্বস্থ হয়ে পড়েন। পরবর্তীতে এই হেনস্থার অভিযোগ এনে তিনি সোনারপুর থানায় অভিযোগ করতে বাধ্য হন । 

অভিনেত্রী বৃষ্টি রায় প্রথম প্রথম অশালীন কথা বার্তা শুনে চমকে গেলেও পরে তদন্ত করে  জানতে পারেন তার বিরুদ্ধে বড় একটি চক্রান্ত কাজ করছে। হোয়াটঅ্যাপের প্রচারিত পোস্টারে লেখা পাওয়া যাচ্ছে-‘আপনি কি কষ্টে আছেন? রাতে ঘুম আসে না? বউ দূরে থাকে? আর ভাবনা চিন্তা নয়, চলে আসুন আমাকে ফোন করে। সঙ্গে ইনকাম ১০ থেকে ২০ হাজার।’ এমন লেখার সঙ্গে পোস্টারে ছিল অভিনেত্রীর নাম ও ফোন নম্বর।

এর পর থেকেই অভিনেত্রী বৃষ্টি রায় রায়ের কাছে টাকার বিনিময়ে শারীরিক সম্পর্ক স্থাপনের প্রস্তাব আসে। তিনি বিষয়টি সম্পর্কে সম্পূর্ণ ওয়াকিবহাল হন তার বন্ধুদের কাছ থেকে। বর্তমানে তিনি কোন অপরিচিত নম্বর দেখলেই  আতঙ্কিত হয়ে উঠছেন। কোন অপরিচিত মোবাইল বা ফোন কল ধরতে পারছেন না ।

মন্তব্য
Loading...