দৃষ্টিশক্তি হারালেন সোনাম কাপুর

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃদৃষ্টিশক্তি হারালেন সোনাম কাপুর। এমনটাই শোনা যাচ্ছে বলিউডের আনাচে কানাচে। আসল ব্যাপারটা হল সোনাম কাপুরের আগামী ছবিতে তিনি একজন দৃষ্টিশক্তিহীন মানুষের ভূমিকাতে অভিনয় করতে চলেছেন।

সোনাম কাপুর তাঁর কেরিয়ারের প্রথম থেকেই বিভিন্ন চরিত্র নিয়ে পরীক্ষা নিরীক্ষা করতে ভালোবাসেন। তাঁর সব ছবিই সমালোচকদের কাছে প্রশংসনীয় হয়। তাই তিনি ভিন্ন ভিন্ন ধারার ছবি করতে সবসময়ই আগ্রহ প্রকাশ করে থাকেন। সেই কথা মাথায় রেখেই কাহানী খ্যাত পরিচালক সুজয় ঘোষ তাঁর পরবর্তী ছবির মুখ্য ভূমিকাতে তাঁকে নায়িকা হিসেবে বেছে নিয়েছেন। তবে এই ছবি তিনি পরিচালনা করছেন না তবে প্রযোজনা করছেন এবং এই ছবির পরিচালনার ভূমিকাতে আছেন তাঁর বন্ধু সোম মাকিজা। এই ছবিটি আসলে ২০১১ সালে মুক্তিপ্রাপ্ত ছবি ” ব্লাইন্ডের” হিন্দি রিমেক। এর আগেও সুজয় ঘোষ আরেকটি কোরিয়ান সিনেমা “দি ইনভিসিবেল গেস্ট” এর হিন্দি রিমেক করাছিলেন নাম ছিল বাদলা। সিনামাটি বক্স অফিসে ভালই চলেছিল।তাই আশা করা যাচ্ছে এই সিনেমাটিও বক্স অফিসে একেবারে নিরাশ করবে না।যদিও সিনেমাটির নাম এবং রিলিজের তারিখ এখনও যানা যায়নি।

সোনাম কাপুরকে তাঁর প্রতিক্রিয়া জিগ্যেস করলে তিনি জানান যে, তিনি খুবই উচ্ছ্বসিত এই নতুন ধরণের ছবিতে অভিনয় করতে পেরে। ছবিটি একটি মহিলা কেন্দ্রিক ছবি। এর আগেও তিনি মহিলা কেন্দ্রিক ছবি “নীরজাতে” অভিনয় করেছেন এবং সেই ছবি তাঁকে এনে দিয়েছে জাতীয় পুরষ্কার। আর এর আগে তিনি হরর অ্যাকশান থ্রিলারে অংশ গ্রহণ করেননি।এছাড়া এই ছবিতে তাঁর চরিত্রটি একজন দৃষ্টিহীনের সেটাও তাঁর কাছে একটা চ্যালেঞ্জএর।এখন তাঁর ফ্যানেরা এই সিনেমার অপেক্ষায়। দেখা যাক অনিল কন্যা তাঁর ফ্যানেদের এই ছবির মাধ্যমে আনন্দ দিতে পারেন কিনা।

 

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...