সময়ের সাথে হাত মিলিয়ে

এই ক্রিকেটারের সাথেই প্রেম করছেন সোনাল

ক্রিকেটের সাথে বলিউডের সম্পর্ক অনেকদিনেরই। বলিউডের অনুস্কা বিয়ে করেছেন ক্রিকেটার বিরাট কোহলিকে। যুবরাজ সিং বিয়ে করেছেন বলিউডের অভিনেত্রী হেজেল কিচকে। এমনই আরও অনেকভাবেই ক্রিকেট বলিউডের সাথে জড়িত।

সম্প্রতি এমনই আরও একটি খবর জানা গেলো। যাতে করে ক্রিকেট এবং বলিউডের সম্পর্ক আরও একবার শিরোনামে উঠে এলো। একটি তথ্য সূত্রে খবর, বলিউডের অভিনেত্রী সোনাল চৌহান নাকি ভারতীয় দলের ক্রিকেটার কে এল রাহুলের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। বেশ কিছুদিন ধরেই তাদের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। অবশ্য রাহুলের সঙ্গে প্রেম বিষয়ে সোনালকে জিজ্ঞেস করা হলে বলেন, ‘না, একেবারেই না। তিনি খুব ভালো ক্রিকেটার, প্রতিভাবান ও চমৎকার মানুষ।’ শুধু তাই নয়, এর আগেও এই ক্রিকেটারের সাথে নাম জড়িয়েছে বলিউডের আরও দুই অভিনেত্রীর। একজন হলেন ‘মুন্না মাইকেল’ অভিনীত নিধি আগরওয়াল, অন্যজন আকাঙ্ক্ষা।

২০০৮ সালে সোনাল চৌহান ‘জান্নাত’ চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন। এই চলচ্চিত্রে তার বিপরীতে অভিনয় করেছেন ইমরান হাশমি। এরপর ‘বুঢঢা হোগা তেরা বাপ’, ‘থ্রি জি’, ‘পল্টন’, ‘জ্যাক’, ‘দিল’ প্রভৃতি নানা চলচ্চিত্রে দেখা গেছে শ্যামবর্ণা এই বলিউড সুন্দরীকে ।

মন্তব্য
Loading...