সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

আগামী বছরে আসতে চলেছে দুর্দান্ত ফিচারের কয়েকটি স্মার্ট ফোন, জেনে নিন কি কি

নতুন বছরে দুর্দান্ত ফিচার নিয়ে ভারতের বাজারে আসতে চলেছে কয়েকটি স্মার্ট ফোন। এই সমস্ত ফোনগুলির ফিচার জানলে আপনি অতি অবশ্যই এই ফোনগুলি কিনতে আগ্রহী না হয়ে যাবেন না। নতুন এই ফোনগুলি লঞ্চ করতে চলেছে শাওমি, নোকিয়া, হুয়াওই, ওয়ানপ্লাস, স্যমসাং, ওপ্পো প্রভৃতি নামী দামী মোবাইল কোম্পানি গুলি।

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ-নতুন বছরে দুর্দান্ত ফিচার নিয়ে ভারতের বাজারে আসতে চলেছে কয়েকটি স্মার্ট ফোন। এই সমস্ত ফোনগুলির ফিচার জানলে আপনি অতি অবশ্যই এই ফোনগুলি কিনতে আগ্রহী না হয়ে যাবেন না। নতুন এই ফোনগুলি লঞ্চ করতে চলেছে শাওমি, নোকিয়া, হুয়াওই, ওয়ানপ্লাস, স্যমসাং, ওপ্পো প্রভৃতি নামী দামী মোবাইল কোম্পানি গুলি। যদিও এই মুহূর্তে ভারতের বাজারে সবচেয়ে বেশি ব্যবসা করছে শাওমি কোম্পানির রেডমি সিরিজের ফোনগুলি।

প্রথমে আসি রেডমি ফোনের কথায়। নতুন বছরে রেডমি আনতে চলেছে তাদের নতুন ফোন Xiaomi Mi 10। এই ফোনটির সম্ভাব্য ফিচার থাকবে 108 MP Dual Rear Camera। এর আগে কোনও ফোনে এত মেগাপিক্সেল যুক্ত ক্যামেরা আসেনি। এছাড়াও থাকছে 32 MP সেলফি ক্যামেরা।

এরপর স্যামসাং, এই কোম্পানি ভারতে তাদের নতুন ফোল্ডিং সেট লঞ্চ করতে চলেছে। আকারে ছোট হলেও এই ফোনে থাকছে অসাধারন সব ফিচার। সম্ভাব্য ফিচার কিকি থাকবে তা এখন জানা যায়নি।

ওয়ান প্লাস আনতে চলেছে One Plus 8, এই ফোনটিতে থাকছে 48MP+16MP+12MP triple camera, 6.65 ইঞ্চি ডিসপ্লে, ব্যাটারি ক্যাপাসিটি থাকছে 4500 mAh।

সমস্ত কোম্পানির সাথে পাল্লা দিয়ে অ্যাপল আনতে চলেছে নতুন ফিচারের দুটি ফোন। একটি iPhone SE 2 এবং iPhone 12। iPhone 12 তে আছে 5G পরিষেবা, ক্যামেরা থাকছে 12MP+12MP+12MP। এই ফোনটির সম্ভাব্য দাম ৭৪, ৯০০ টাকা। আগামী বছরের মার্চ মাসের ২০ তারিখ নাগাদ।

হুয়াওয়ে আনছে তাদের পরবর্তী এডিশনের মোবাইল Huawei P40, এই ফোনের জন্য থাকছে 64 MP রিয়ার ক্যামেরা।

মন্তব্য
Loading...