সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

আবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল “ঝুমা বউদি” ; এবার বিকিনি পরে নয়, বাথটাবে শুয়ে স্নানরত ছবি পোস্ট করলেন তিনি

0

বঙ্গ দুনিয়া ওয়েব ডেস্কঃ মোনালিসা বিশ্বাস তথা আমাদের সকলের প্রিয় ‘ঝুমা বউদি’ সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় । নিয়মিত ছবি এবং ভিডিও আপলোড করেন তাঁর পেজে । সোশ্যাল মিডিয়াতে তাঁর ফ্যান এত বেশি যে, সেগুলি সাথে সাথে ভাইরাল হয়ে যায় । এবার বাথটাবে শুয়ে স্নানরত অবস্থায়  সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে মুহূর্তের মধ্যে  ভাইরাল হলেন  তিনি ।

মোনালিসা বিশ্বাস তথা আমাদের সকলের প্রিয় ‘ঝুমা বউদি’ বাংলার পাশাপাশি হিন্দি, তেলুগু, ওড়িয়া ছবিতেও তিনি মুখ দেখিয়েছেন। কিন্তু তাঁকে সবচেয়ে বেশি খ্যাতি দিয়েছে ভোজপুরী ছবি। এবার বিকিনি পরে নিজের ছবি আপলোড করেছেন তাঁর পেজে । নেটি জনরাও পছন্দ করেছে সেই ছবি ।  সাথে সাথে লাফিয়ে লাফিয়ে বেড়ে চলেছে লাইক এবং ফ্যানের সংখ্যা ।

এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে মোনালিসা বিশ্বাস তথা আমাদের সকলের প্রিয় ‘ঝুমা বউদি’র পোস্ট করা একটি ছবি। যেখানে বাথটবে শুয়ে থাকতে দেখা যাচ্ছে এই বাঙালি অভিনেত্রীকে। যা রীতিমতো আগুন লাগিয়েছে ফেসবুক সহ গোটা সোশ্যাল মিডিয়ায়। ছবিটি নিজেই পোস্ট করেছেন তিনি। আর তারপর থেকেই ছবি দেখতে উপচে পড়ছে ভিড় ।

ছবিতে দেখা যাচ্ছে ফেনা ভরা বাথটবে শুয়ে স্নান করছেন মোনালিসা বিশ্বাস তথা আমাদের সকলের প্রিয় ‘ঝুমা বউদি’। ফেনা ভরা বাথটবের চারপাশে ছড়িয়ে রয়েছে অসংখ্য গোলাপের পাপড়ি।এই অবস্থায় অত্যন্ত আকর্ষণীয় লাগছে তাকে ।   আসলে এই মুহূর্তে  মোনালিসা শুটিং করছেন হিন্দি ধারাবাহিক ‘নজর’-এ । সেই ধারাবাহিকেরই একটি দৃশ্যের শুটিং দৃশ্যে তাকে দেখা যায় ।

মন্তব্য
Loading...