মমতার মমতাময়ী মায়ের রূপ দেখে মুগ্ধ সোশ্যাল মিডিয়া, গাড়ি থেকে নেমে নিজে দায়িত্ব নিয়ে হাসপাতালে নিয়ে গেলেন মুখ্যমন্ত্রী

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ বাংলার মুখ্য মন্ত্রী অনেকের থেকে যে স্বতন্ত্র সেটা আরও একবার প্রমানিত হল । অনেক ঘটনা ছোট হলেও মানুষের মন জয় করে নিতে পারে সেটাও আরও একবার দেখা গেল ।  দেবীপক্ষে অন্য এক মানবিক ‘মমতা’ময়ী মুখ দেখালেন বাংলার মুখ্য মন্ত্রী ।  তিনি দেখলেন, নামলেন, নির্দেশ দিলেন এবং জয় করলেন । সেই ঘটনা সোশ্যাল জগতে ভাইরাল হতে সময় নেয় নি একটুও । পাশা পাশি মমতা ব্যানারজি আবারও জয় করলেন অসংখ্য মানুষের মন।

গর্ব করার মত কাজ করলেন আমাদের প্রিয় মুখ্যমন্ত্রী । নেত্রী হবেন তো একদিকে কড়া শাসন, অপর দিকে স্নেহ শিলা  মায়ের মতো । চতুর্থীর দিন একটি পুজোর উদ্বোধনে যাওয়ার পথে  রাস্তায় এক তরুণীকে অসুস্থ অবস্থায় পড়ে থাকতে দেখেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । ঘটনা চক্রে মুখ্যমন্ত্রীর নজরে আসে । সাথে সাথে গাড়ি থামিয়ে  নিজে গাড়ি থেকে নামেন এবং তরুণীটিকে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করলেন । গোটা ঘটনার ভিডিও করা হয়েছিল এবং সেই ভিডিও সোশ্যাল দুনিয়ায় আপলোড করা হয়।
প্রতি বছর,  মহালয়ার পর থেকেই শহরের অসংখ্য পুজোর উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । এবারও তার ব্যাতিক্রম হয়নি । বুধবার, চতুর্থীতেও দিনভর সেই ব্যস্ততাই ছিল তাঁর। সেই ব্যস্ততার মাঝেই তাঁর মানবিক মুখ দেখল মহানগর ।  বুধবার বিকেলের দিকে দুর্গাপুর ব্রিজ দিয়ে যাচ্ছিলেন মুখ্যমন্ত্রী। যথারীতি তাঁর সাথে ছিল  কনভ য় ।  মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর গাড়িতে ছিলেন কলকাতার মেয়র ফিরহাদ হাকিমও ।

আচমকাই রাস্তার ধারে এক তরুণীকে পড়ে থাকতে দেখেন মুখ্যমন্ত্রী । সঙ্গে সঙ্গেই গাড়ি থামিয়ে নিজের রক্ষীদের নির্দেশ দেন তরুণীকে উদ্ধার করার । এর পর নিজেই উদ্যোগ নিয়ে তরুণীকে পিজি হাসপাতালে ভর্তি করার নির্দেশ দেন মুখ্যমন্ত্রী । কিন্তু বি  পি পোদ্দার হাসপাতাল একদম কাছে হওয়ায়, তখনই ওই তরুণীকে উদ্ধার করে সেখানে ভর্তি করা হয় ।  জানা গেছে, তরুণীটির বাড়ি হাওড়া জেলায় ।কয়েকজন বন্ধুর সঙ্গে হাওড়া থেকে কলকাতায় ঠাকুর দেখতে এসেছিলেন ওই তরুণী । কিছুক্ষণ পরে হঠাৎই অসুস্থ হয়ে পড়েন তিনি । ঠিক কী হয়েছিল, খতিয়ে দেখছেন চিকিৎসকেরা।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...