রূপালী পর্দার চিত্রনায়ক ফেরদৌস কি এবার রাজনীতির রঙ্গ মঞ্চে আসছেন- জল্পনা তুঙ্গে

0

গত ২০ জুলাই শনিবার  কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে অনুষ্ঠিত সম্প্রীতি সমাবেশে রূপালী পর্দার চিত্রনায়ক ফেরদৌস বিশেষ অতিথির বক্তব্য দিতে গিয়ে তিনি রাজনীতিতে আসার ঘোষণা দেন। রূপালী পর্দার চিত্রনায়ক ফেরদৌস এপার বাংলা ছাড়িয়ে ওপার বাংলা (কলকাতা) বেশ জনপ্রিয়। বাংলা সিমেনার কিছু কিছু চরিত্র দিয়ে ভক্তদের হৃদয়ে পোক্ত হয়ে আছেন এই নায়ক। এবার তিনি সিনেমার বাইরে একটি নতুন জগতে পা রাখতে চান। সেই জগতে জনপ্রিয়তা নয়, চান মানুষের সেবা করতে।

 

বাংলাদেশে রূপালী পর্দার লোকেদের রাজনীতিতে আসার পরিমান কম থাকলেও কলকাতায় তার পরিমান অনেক বেশী। বর্তমানে বিভিন্ন পেশাজীবি কিক্রেটার, সিনামা অভিনেতাদের দেখা যাচ্ছে রাজনীতিতে আসার। গত জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের হয়ে নির্বাচনীয় প্রচারণায় নেমেছিলেন তিনি।

 

ফেরদৌস তার বক্ততায় বলেন, ‘দীর্ঘদিন ধরে সিমেনা জগতে আছি। এই জগতে থেকে মানুষের জন্য সরাসরি তেমন কিছু করা সম্ভব হয় না। তাই সিদ্ধান্ত নিয়েছি রাজনীতি করার। রাজনীতিতে মানুষের কল্যাণে অনেকবেশি কাজ করা যায়। তাই এখন থেকে ফুলটাইম রাজনীতির মাঠে থাকবো। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন অত্যন্ত বিচক্ষণ ও মহৎ গুণাবলির অধিকারী। তিনি আমাকে অত্যন্ত স্নেহ করেন। আমি প্রধানমন্ত্রীর হাত ধরে রাজনীতির মাঠে আসতে চাই।’

 

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...