একেবারে অভিনব কনসেপ্ট নিয়ে বড়পর্দায় আসতে চলেছে শুভশ্রী-ঋদ্ধি জুটি, অপেক্ষায় ভক্তকুল

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ ২০১৮ এবং ২০১৯ বছরদুটো শুধু শুভশ্রী গাঙ্গুলির বছর এটা বললেও হয়ত ভুল বলা হবেনা। কারণ রাজ চক্রবর্তীর সাথে বিয়ের পর থেকে শুরু করে রাজ চক্রবর্তীর পরিচালনায় পরিণীতার মতো একটি অত্যন্ত সফল ছবি দর্শককে উপহার দেওয়া এবং এবার ঋদ্ধি সেনের মতো একজন তরুণ অথচ প্রতিভাবান অভিনেতার সাথে স্ক্রিন শেয়ার। সবমিলিয়ে যেন সপ্তম আকাশে রয়েছেন শুভশ্রী গাঙ্গুলি। সিনেমার নাম হল “বিসমিল্লা”।

শুভশ্রী গাঙ্গুলি মানেই যে শুধু গ্ল্যামার নয় সেটা আবারও প্রমাণ করলেন অভিনেত্রী স্বয়ং, তাঁর পরবর্তী ছবি “বিসমিল্লার” টিসার নিজের সোশ্যাল মিডিয়া সাইটে পোস্ট করে। কিছুদিন আগেই রিলিজ হয় তাঁর ছবি পরিণীতা। সম্পূর্ণ ডিগ্ল্যামারাস লুকে এই সিনেমাটি ছিল তাঁর কেরিয়ারের একটি টারনিং পয়েন্ট। তাঁর ফ্যান থেকে শুরু করে সাধারণ দর্শকরা পর্যন্ত একেবারে অভিভূত হয়ে গেছে তাঁর লুক এবং অভিনয় দেখে। এরকমই আবারও একটি ছবি শুভশ্রী তাঁর ফ্যানেদের উপহার দিতে চলেছেন বিসমিল্লার হাত ধরে। এই সিনেমাতে তাঁর সাথে পাওয়া যাবে কৌশিক গাঙ্গুলি এবং ঋদ্ধি সেনকে। যদিও তাঁর বিপরীতে দেখা যাবে ঋদ্ধি সেনকে। ঋদ্ধি সেন এর আগেও অন্য ধারার সিনেমা উপহার দিয়ে এসেছেন দর্শকদের। আর এমন অসম বয়সী জুড়ি বাংলা সিনেমাতে হয়ত আগে দেখা যায়নি।

এছাড়াও অভিনেত্রীর আরও একটি অন্যধারার ছবি আসতে চলেছে রাজ চক্রবর্তীর পরিচালনায়। সেটির নাম হল”ধর্মযুদ্ধ”। রাজ চক্রবর্তীর পরিচালনায় অভিনেত্রীর পরিণীতা ছবিটি ছিল সুপারহিট। তাই আশা করা যাচ্ছে এই ছবিটিও দর্শকদের নিরাশ করবেনা। এই সিনেমাটিতে শুভিশ্রীর সাথে থাকছেন ঋত্বিক চক্রবর্তী, সোহম চক্রবর্তী, পার্ণো মিত্র এবং স্বাতীলেখা সেনগুপ্ত। এই সিনেমাতেও নায়িকার থাকছে ডি-গ্ল্যামারাস লুক।

বিয়ের পর বেশ কিছুটা দিন মানে প্রায় এক বছর তিনি সিনেমা থেকে দূরে ছিলেন। সিনেমা থেকে কিছুটা সময় ব্রেক নিয়ে তিনি নিজের মত করে সময় কাটান। বিভিন্ন ভাবে তিনি গ্রুম করেন নিজেকে। মজায় মেতে থাকেন নিজের বন্ধু এবং পরিবারের সাথে। বিভিন্ন বিয়ে বাড়িও অ্যাটেন্ড করেন। জমিয়ে মজা করেন এবং উদ্দাম নাচও করেন বন্ধুদের সাথে। সিনেমা থেকে দূরে থাকলেও নিজেকে সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকেননি এই গ্ল্যামারাস অভিনেত্রী। সবসময়ই সব মুহূর্ত তিনি শেয়ার করেন তাঁর সোশ্যাল মিডিয়া সাইটে। এখন তাঁর ফ্যানেরাতো বটেই সাধারণ মানুষরাও অপেক্ষায় তাঁর আগামী ছবির। দেখা যাক কি কামাল দেখায় তাঁর আগামী ছবিগুলি।

 

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...