এবারে ভাইরাল হল শুভস্রী গাঙ্গুলি এবং রাজ চক্রবর্তীর নতুন বছর শুরুর “চুম্বন”

নতুন বছরের শুরুতে ভাইরাল হল শুভস্রী গাঙ্গুলী এবং রাজ চক্রবর্তীর চুম্বন। at the beginning of the new year shubhashree ganguly and raj chakraborty kiss goes viral.

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ বলিউড থেকে টলিউড মেতে রয়েছে নতুন বছরের আগমনে। সবাই যেন রয়েছে ছুটির মেজাজে। সবাই নিজেদের পরিবার এবং অত্যন্ত কাছের মানুষের সাথে ব্যস্ত ছুটি কাটাতে। কোনও কোনও সেলিব্রেটি অনন্দ কাটাচ্ছেন দেশে, আবার কেউ কেউ পাড়ি জমিয়েছেন বিদেশে। তবে টলিউডের হট কপলদের মধ্যে অন্যতম শুভস্রী গাঙ্গুলী এবং রাজ চক্রবর্তী নতুন বছরকে স্বাগত জানালেন একে ওপরের ঠোঁটে ঠোঁট দিয়ে। মুহূর্তে ভাইরাল হল সেই ছবি।

বিয়ের পর থেকেই এই যুগল সব সময়ই কোনও না কোনও কারণে উঠে আসেন খবরের শিরোনামে। সোশ্যাল মিডিয়াতে ছাড়া তাঁদের প্রতিটা ছবিই ভাইরাল হয়ে যায় মুহূর্তে। সে রকম ভাবেই নতুন বছরকে স্বাগত জানানোর সেই চুম্বনের ছবিও মুহূর্তে ভাইরাল হয়ে যায়। তাঁদের ফ্যানেরা উচ্ছ্বসিত এই ছবি সামনে আসতেই। লাইকের বন্যা বয়ে গেছে এই ছবিতে।

View this post on Instagram

Merry Christmas 🎄 to everyone 🥰

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on

প্রসঙ্গত পরিণীতার সাফল্যের পর শুভস্রী গাঙ্গুলীর আগামী ছবি ” ধর্মযুদ্ধ” কিছুদিনের মধ্যেই আসতে চলেছে বড় পর্দায়। এই সিনেমাতে শুভস্রী গাঙ্গুলীকে দেখা যাচ্ছে একদম অন্যরকম সাজে। এই ছবির পরিচালনার দায়িত্বে আছেন আবারও রাজ চক্রবর্তী। এখন দেখা যাক পরিণীতার মত ধর্মযুদ্ধ কতোটা মানুষকে আনন্দ দিতে পারে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...