সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

বিয়ে করতে চলেছেন শ্রদ্ধা কাপুর

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ বলিউডে যেন বিয়ের হাওয়া চলছে। বিয়ের পিঁড়িতে বসছেন একজনের পর একজন তারকা। এবার সেই লিস্টে নাম যোগ হতে চলেছে শক্তি কাপুর কন্যা শ্রদ্ধা কাপুরের।

বলিউড যেন হয়ে উঠেছে বিবাহ বাসর। বিয়ে করছেন একজনের পর একজন সেলিব্রেটি। যেন বিবাহ উৎসবে মেতেছে বলিউড। আনুস্কা শর্মা থেকে শুরু করে দীপিকা পাডুকোন। সোনাম কাপুর থেকে প্রিয়াঙ্কা চোপড়া সবাই যেন মিস থেকে মিসেস হতে ব্যাস্ত। এবার সেই দলে নাম লেখাতে চলেছেন বলিউডের খুব সুন্দর এবং ছটফটে নায়িকা শ্রদ্ধা কাপুর। যদিও ব্যাপারটা বিয়ে অবধি কতটা গড়াবে তা জানা না গেলেও তিনি যে পুরো দস্তুর প্রেমে মত্ত সেটা বেশ বোঝা যাচ্ছে। তবে কোনও নায়ক নয় একজন ফটোগ্রাফারের সাথে তাঁর সম্পর্ক নিয়ে বি-টাউনে জোর জল্পনা শোনা যাচ্ছে। ফটোগ্রাফারের নাম হল রোহণ শ্রেষ্ঠ। তিনি নাকি একজন প্রথম সারির পেজ থ্রি ফটোগ্রাফার। অনেক প্রথম সারির নায়িকাদের ফটোশুট করেছেন তিনি। যদিও এর আগে শ্রদ্ধা কাপুরের নাম বেশ কিছু নায়কের সাথে জড়ালেও কাউকেই স্পষ্ট ভাবে সামনে আনেননি শক্তি কাপুর কন্যা। এর আগে ফারহান আখতারের সাথেও রক অন এর সময় তাঁর নাম জড়িয়েছিল। কিন্তু পরিবারের আপত্তি থাকায় এই সম্পর্ক থেকে বেড়িয়ে আসেন শ্রদ্ধা কাপুর। তবে বর্তমানে শোনা যাচ্ছে যে রোহণ শ্রেষ্ঠ এর পরিবারে এই সম্পর্ক নিয়ে কোনও রকম সমস্যা না থাকলেও আবারও বাধ সেধেছে শ্রদ্ধা কাপুরের পরিবার। তবে যতই বাঁধা থাকনা কেনো দুজনে কিন্তু খুব চুটিয়ে প্রেম করছেন। শোনা যাচ্ছে যে শ্রদ্ধা কাপুর বর্তমানে দেশের বাইরে আছেন টাইগার শ্রফের সাথে “বাগী ৩” সিনেমার শুটিঙের কাজে। সেখানেও নাকি নায়িকার পেছন পেছন গিয়ে হাজির হয়েছে তাঁর ফটোগ্রাফার বয়ফ্রেন্ড। দীর্ঘ ৪৫ দিন ধরে চলবে এই সিনেমার শুটিং।

যদিও এর আগে শ্রদ্ধা কাপুরের দুটি ছবি সুশান্তের সাথে “ছিঁছোড়ে” এবং প্রভাসের সাথে “সাহো” দুটোই একেবারে ব্লকবাসটার হয়েছে। তবে এখন দেখার সিনেমার মতো শ্রদ্ধা কাপুরের ব্যাক্তিগত জীবন এবং প্রেম ব্লকবাসটার হয় কিনা।

মন্তব্য
Loading...