সকলকে চমকে দিয়ে এশিয়ার সেক্সিতম মহিলাদের তালিকায় শীর্ষ স্থানে রয়েছেন হিনা

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ-সম্প্রতি প্রকাশিত হল চলতি বছরে এশিয়ার সেক্সিতম নারীদের তালিকা। আর এই তালিকায় প্রথম স্থানে রয়েছেন অভিনেত্রী আলিয়া ভাট। দ্বিতীয় স্থানে রয়েছেন অভিনেত্রী দীপিকা পাদুকোন। তবে গতবছর শীর্ষস্থানে ছিলেন দীপিকা পাদুকোন।  আর সকলকে চমকে এবার দিয়ে তৃতীয় স্থানে রয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। এই তালিকায় দীপিকা বা আলিয়ার নাম যে থাকবে তা স্বাভাবিক হলেও হিনা খান সকলকে হারিয়ে তৃতীয় স্থানে থাকবেন তা কেউ কল্পনাও করতে পারেননি।

ছোট পর্দায় ‘ইয়ে রিস্তা ক্যা কেহলাতা হ্যায়’ দিয়ে অভিনয় জগতে আসেন হিনা। এই সিরিয়ালে অভিনয় করতে করতেই তিনি জনপ্রিয়তা লাভ করেন। তিনি টেলিভিশনের রিয়্যালিটি শো ‘বিগ বস’ এও অংশগ্রহণ করেছিলেন। তাঁকে শেষ দেখা গিয়েছে ‘কসৌটি জিন্দেগী কি’ তে খলনায়িকা কমলিকার ভূমিকায়। কিন্তু বলিউডের এতসব সুন্দরী নামী দামী অভিনেত্রীদের হারিয়ে শীর্ষ স্থান অধিকার করবেন তিনি তা সত্যিই অবিশ্বাস্য।

এই তালিকায় চার নম্বরে রয়েছেন পাকিস্থানের অভিনেত্রী মাহিরা খান। পঞ্চম স্থানে রয়েছেন ছোটপর্দার ‘ইস্কবাজ’ খ্যাত অভিনেত্রী সুরভি চন্দা। ষষ্ঠ স্থানে রয়েছেন ক্যাটরিনা কাইফ। সপ্তম স্থানে রয়েছেন আরেকজন ছোটপর্দার অভিনেত্রী শিবাঙ্গী জোশী। এছাড়াও সেক্সিয়েস্ট ওমেন ডিকেডের তালিকায় প্রথম স্থানে রয়েছেন দীপিকা পাদুকোন, দ্বিতীয় স্থানে আছেন প্রিয়াঙ্কা চোপড়া, তৃতীয় স্থানে আছেন মাহিরা খান, চতুর্থ স্থানে আছেন ক্যাটরিনা কাইফ এবং পঞ্চম স্থানে আছেন টেলি তারকা দ্রস্টি ধামী।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...