আওয়ামী লীগের ছাত্র সংগঠন ছাত্রলীগের সভাপতি শোভন ও সম্পাদক রাব্বানীর গোমড় ফাস করলেন জেরিন

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: আওয়ামী লীগের ছাত্র সংগঠন ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সারণ সম্পাদক গোলাম রাব্বানি বিভিন্ন অনৈতিক কাজ ঘুষ, নিয়োগ বানিজ্য সহ বিভিন্ন কারণে দলের পদ থেকে বরখাস্ত হন। তাদের বরখাস্তের পর ছাত্রলীগের কেন্দ্রীয় সাবেক সদস্য জেরিন দিয়া এদের চারিত্রিক গোমড় ফাস করলেন। একই সাথে সাবেক এই সদস্য নতুনদের ভালো থাকা ভালো হওয়ার পরামর্শ তুলে ধরেন।

জেরিন সামাজিক যোগাযোগ মাধ্যমে লেখেন, “পাহাড়ের উপর দাঁড়িয়ে আকাশটাকে যতটা কাছে মনে হয় আকাশ ততটা কাছে নয়, ঠিক তেমনি কোন মানুষকে যতটা আপন মনে হয় ততটা আপন নয়! শত্রু মনে করে যাদের সরিয়ে দিয়েছেন তাদেরকেই আপনি পাশে পাবেন। আশাকরি ভুল থেকেই ভালো কিছু হবে। আপনার সুদিনে পাশে ডাকেননি কিন্তু দুর্দিনে পাশে ডাইকেন। ভালো থাকবেন শোভন ভাই।

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক এই সদস্যর আবেঘন স্ট্যাটাস সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে অন্যান্যদের সাথে সম্পর্কের দূরত্ব বোঝা যায়। প্রসঙ্গত আওয়ামী লীগের কার্যনির্বাহী সভার মিটিং এ দুজনকে সরিয়ে ভারপ্রাপ্ত সভাপতি হিসাবে সংগঠনের জ্যেষ্ঠ সহ-সভাপতি আল নাহিয়ান খান জয় এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হয়েছেন জ্যেষ্ঠ যুগ্ম-সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...