লজ্জার রেকর্ড, গত 30 বছরে সবথেকে খারাপ খেলার রেকর্ড ফেলল কোহলির ভারত

ভারতীয় ক্যাপ্টেন বিরাট কোহলির নেতৃত্বাধীন অবস্থায় এক লজ্জার রেকর্ড এর সম্মুখীন হতে হলো ভারতীয় ক্রিকেট দলকে।

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ-  ভারতীয় ক্যাপ্টেন বিরাট কোহলির নেতৃত্বাধীন অবস্থায় এক লজ্জার রেকর্ড এর সম্মুখীন হতে হলো ভারতীয় ক্রিকেট দলকে। বিরাট কোহলির নেতৃত্বে ভারতীয় দলের মানসিকতা নিয়ে তো কোনো প্রশ্নই করা চলে না। তবে 30 বছর পর প্রথম ভারত 3 বা তার বেশি মাচের কোন দ্বিপাক্ষিক সিরিজে হোয়াইটওয়াশ হলো।

যেই ভারতীয় দল নিউজিল্যান্ডের মাটিতে পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজে নিউজিল্যান্ডকে হোয়াইটওয়াশ করেছে, তারা একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে এসে এমন ফল করবে তা কেও ভাবতেই পারেনি।

ভারতীয় ক্রিকেটের ইতিহাসে এর আগে দুবার একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে  দ্বিপাক্ষিক সিরিজে হোয়াইটওয়াশ হয়েছে ভারত। দুইবারই হয়েছিল ওয়েস্ট ইন্ডিজের কাছে। একেই ভারত হেরেছে পরপর তিনটি ম্যাচ তার ওপর রান আসছে না ভারতীয় ক্যাপ্টেন বিরাট কোহলির ব্যাট থেকে। টেস্ট সিরিজ শুরু হওয়ার আগে চিন্তায় থাকবে ভারতীয় টিম ম্যানেজমেন্ট। ইতিমধ্যেই রোহিত শর্মা চোট পেয়ে ফিরে গেছে দেশে। অন্যদিকে উইকেট পাচ্ছেন না জসপ্রীত বুমরাহ।

টেস্ট সিরিজ শুরু হওয়ার আগে যদি দলটাকে ভালোভাবে না গোছাতে পারে ভারতীয় টিম ম্যানেজমেন্ট তাহলে আরো লজ্জার সম্মুখীন হতে পারে ভারতীয় ক্রিকেট দলকে।

 

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...