রোমান্সের বাদশা শাহরুখ খানের  ডেবিউ হতে চলেছে দক্ষিণের সিনেমাতে তাও আবার ভিলেনের চরিত্রে। খবরটি যেমন অভিনব তেমনই চাঞ্চল্যকর। এতদিন তাঁকে আমরা বড়ো পর্দায় দেখে চলেছি রোমান্সের বাদশা হিসেবে। সেখানে তাঁর ভিলেনের চরিত্র তাও আবার দক্ষিণের সিনেমাতে তাঁর ভক্তদের অপেক্ষাকে বহুগুণ বাড়িয়ে দিয়েছে।

দক্ষিণের সুপারস্টার বিজয়ের পরবর্তী ছবি ‘ থালাপাথি ৬৩’ তে প্রধান ভিলেনের চরিত্রে অভিনয় করতে চলেছেন তিনি। প্রথমে যদিও শোনা গেছিল যে তাঁর রোলটা হল কেমিও। কিন্তু পরে জানা যায় প্রধান ভিলেন হলেও সিনেমা ক্লাইম্যাক্সে পৌঁছলে আগমন ঘটবে তাঁর। তাঁর একটি ১৫ মিনিটের অ্যাকশানের দৃশ্য আছে বিজয়ের সাথে।

আরও জানা যাচ্ছে যে নির্মাতারা ভিলেনের জন্য একজন বলিউড অ্যাক্টর চাইছিলেন এবং শোনা যাচ্ছে চলতি আইপিএল এ  চিপকের এম এ চিদম্বরম স্টেডিয়ামে চেণ্ণাইয়ের ম্যাচ পাশাপাশি বসে দেখার সময় কিং খানকে এই ছবির প্রস্তাব দেন পরিচালক অলটি কুমার। প্রসঙ্গত এটি শাহরুখ খানের প্রথম তামিল ছবি।

Suchandra Chakraborty is a news reporter and content writer at BongDunia. She has completed her masters from Calcutta University on Mass Communication. She has worked in mainstream media at India. Currently, she is working with BongDunia.

Leave A Reply