সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

সিংহাসন হারাতে বসেছেন শাহরুখ খান

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ বলিউডের “কিং খান” বা বাদশা বলতে আমরা বুঝি শাহরুখ খানকে। কিন্তু বর্তমানে সমীক্ষা থেকে জানা যাচ্ছে যে সেই “বাদশা” টাইটেলটা হয়ত খোয়াতে চলেছেন শাহরুখ খান। আর বলিউডে সেই জায়গা দখল করতে চলেছে নতুন এক মুখ, তিনি আর কেউ নন খিলাড়ি অক্ষয় কুমার।

বলিউড মানেই খানদের জায়গা। এতদিন ধরে বলিউডে একভাবে রাজত্ব করে এসেছে তিন খান শাহরুখ, আমির এবং সালমান খান। তবে ছবি আসতে আসতে পরিবর্তিত হচ্ছে। কমতে শুরু করেছে এই খানদের বাজার দর। যেখানে শাহরুখ খানকে বলা হত বাদশা তেমনই আমির পরিচিত পারফেকশনিইস্ট হিসেবে। তবে সময় পরিবর্তনশীল। বলিউডে এসেছে নতুন নতুন মুখ। তারা প্রত্যেকেই নিজেদের জায়গা তৈরি করে নিয়েছে এই হিন্দি সিনেমার জগতে। তবে এই নতুন মুখ নয় বলিউডে যে মানুষটি সেরার জায়গায় নিজেকে এখনও বজায় রেখেছেন তিনি হলেন খিলাড়ি অক্ষয় কুমার। খানেদের ভিড়ে তিনি কখনওই হারিয়ে যাননি, তিনি নিজের জায়গা সবসময় দর্শকদের মনে ধরে রেখেছিলেন। সূত্রের মারফৎ জানা যাচ্ছে যে এতদিন টেলিভিশানের সেরা মুখ ছিল শাহরুখ খান। তিনি এন্ডরসমেন্টেও ছিলেন সবার আগে। টেলিভিশানে প্রায় ১০-১২ ঘণ্টার উপস্থিতি ছিল তাঁর। কিন্তু বর্তমানে সেই সময়টা কমে দাঁড়িয়েছে প্রায় ৭ ঘণ্টা। এদিকে রানবীর সিং, দীপিকা পাডুকোন, আলিয়া ভাট সবারই উপস্থিতি প্রায় ১০-১২ ঘণ্টার মত।আর খিলাড়ি কুমারের একারই উপস্থিতি প্রায় ১৭ ঘণ্টার মত। এছাড়াও এই দৌড়ে রয়েছে মহেন্দ্র সিং ধোনী, বিরাট কোহলির মত ব্যাক্তিত্ব।

ট্যামের রিপোর্ট অনুযায়ী বিগত কয়েক বছরে শাহরুখ খানের জনপ্রিয়তা হ্রাস পেয়েছে অনেকটা। আর এমন চলতে থাকলে বাদশা নিজের মুকুট হারিয়ে ফেলবেন এবং নতুন রাজা হবেন খিলাড়ি কুমার।

মন্তব্য
Loading...