বাংলাদেশের বাগেরহাটের মোরেলগঞ্জের সাত বছরের শিশুকে হত্যা, সৎ মা গ্রেফতার

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: বাংলাদেশের বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার সাত বছরের শিশু সিয়াম মোল্লাকে হত্যার অভিযোগে সৎ মা ফেরদাউসি বেগম (২৫) কে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলার বদনীভাঙ্গা গ্রামের নিজ স্বামীর বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। পুলিশ সিয়ামের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে প্রেরণ করেছে।

সিয়াম বদনীভাঙ্গা গ্রামের গ্রামের মিরাজ মোল্লার ছেলে। সিয়ামের তিন বছর বয়সের সময় তার মায়ের সাথে সিরাজের বিবাহ বিচ্ছেদ হয়। পরে মিরাজ  ফেরদাউসিকে বিয়ে করে। সিয়াম সৎ মায়ের কাছে বড় হতে থাকে।

সিয়ামের বাবা মিরাজ মোল্লা বলেন, ভ্যান চালিয়ে দূরে ভাড়া নিয়ে যাওয়ার কারণে বাড়িতে ফিরতে পারিনি। মোবাইল বন্ধ ছিল। এ কারণে ফেরদাউসি সন্দেহ করে আমি আগের স্ত্রীর কাছে চলে গেছি। সেই রাগে ফেরদাউসি আমার ছেলেকে হত্যা করে মরদেহ গুমের চেষ্টা করেছে।

মোরেলগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রিয়াজুল ইসলাম বলেন, আমরা জনতে পারি ৭ বছরের একটি বাচ্চাকে ছেলে ধরা এক মহিলা তাকে ধরে নিয়েগেছে। সকালে বাচ্চাটাকে আমরা মৃত অবস্থায় উদ্ধার করেছি। তার সৎমা রোববার দুপুরে মাথায় আঘাত করে মুখের ভিতর গামছা পুরে দিয়ে হত্যা করে। পরে টয়লেটের পাশে মাটি চাপা দিয়ে রাখে। সৎ মা ফেরদাউসি বেগম হত্যার কথা স্বীকার করেছে। এঘটনায় শিশু সিয়ামের বাবা মিরাজ মোল্লা বাদি হয়ে স্ত্রী ফেরদাউসিকে আসামী করে মোরেলগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...