গুরুতর অসুস্থ সুশান্ত সিং রাজপুত

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃগুরুতর অসুস্থ সুশান্ত সিং রাজপুত।গুরুতর শারীরিক সমস্যা নিয়ে আপাতত গৃহ বন্দী ছিছোরের নায়ক।

সুত্রের খবর অনুযায়ী ডেঙ্গুতে আক্রান্ত হয়ে একেবারে বিছানায় নায়ক সুশান্ত সিং রাজপুত।তাঁর ফ্যানেদের জন্য নিঃসন্দেহে এটি একটি খারাপ খবর।প্রসঙ্গত কিছুদিন আগেই মুক্তি পায় তাঁর ছবি “ছিছোরে”।বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করে এই ছবিটি।এই ছবির সাফল্যের পর তিনি কিছুদিনের কর্ম বিরতি নিয়ে ইয়োরোপ ভ্রমণে যান এবং সেখান থেকে ঘুরে এসেই অসুস্থ হয়ে পড়েন তিনি।জানা যায় ডেঙ্গিতে আক্রান্ত তিনি। কিছুদিন আগেই ছিছোরে ছবিতে তাঁর বিপরীতে থাকা নায়িকা শ্রদ্ধা কাপুরও আক্রান্ত হয়েছিল এই ডেঙ্গুতে।আপাতত সুশান্ত সিং রাজপুত ডাক্তারদের পরামর্শ মত বাড়িতে বিশ্রামেই রয়েছেন।

কিন্তু মাঝে জানা গিয়েছিল তিনি একটি বিশেষ কাজের জন্য শারীরিক অসুস্থতার শর্তেও আবু ধাবি চলে যান এবং ফিরে এসে আবারও অসুস্থ হয়ে পড়েন।কিন্তু বর্তমানে তিনি বিশ্রামেই আছেন বলে সুত্রের খবর।এই খবর আভিনেতা নিজেই তার সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে যানান। এরপর তার সোশ্যাল নেটওয়ার্কিং সাইট শুভেচ্ছা বার্তাতে ভরে যায়।তার অনুরাগীরা তার আরোগ্য কামনা করে পোস্ট করতে থাকেন।

প্রসঙ্গত,”ছিছোরের” পরে এই আভিনেতাকে দেখা যাবে তাঁর আগামী ছবি ” দিল বেচারাতে’। এই ছবিটি পরিচালনা করেছেন মুকেশ ছাবরা। এবং তাঁর বিপরীতে দেখা যাবে নবাগতা অভিনেত্রী সঞ্জনা সাঙ্ঘিকে।যানা যাচ্ছে এই সিনেমাটি ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ইংরেজি ছবি ” দ্য ফল্ট ইন আওয়ার স্টারস” এর হিন্দি রিমেক। ২৯ শে নভেম্বর মুক্তি পেতে চলেছে এই সিনেমাটি।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...